স্বামীর সঙ্গে মাত্র ১২ দিনের সংসারজীবন কেমন ছিল পুনমের

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৭, শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ২০ মাঘ ১৪৩০

মাত্র ৩২ বছর বয়সে মারা গেলেন ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে। বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। অভিনয় দিয়ে যতটা না আলোচনায় ছিলেন তিনি, তার চেয়ে বেশি হট অ্যান্ড বোল্ড বিউটি হিসাবেই সকলের কাছে বিশেষভাবে পরিচিত ছিলেন পুনম পান্ডে।

সেই সঙ্গে জড়িয়েছিলেন নানা বিতর্কে। এমনকী স্বামীকে নিয়েও চর্চায় ছিলেন পুনম পান্ডে। মাত্র ১২ দিন স্বামী-স্ত্রী হিসাবে সংসার করেছিলেন পুনম ও তার বেটারহাফ স্যাম বম্বে।

২০২০ সালে পুনম পান্ডে তার দীর্ঘদিনের প্রেমিক শ্যাম বম্বের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আনন্দের সঙ্গে সেই খুশির খবর সবার সঙ্গে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ২০২০ সালের জুলাই মাসে স্যাম-পুনম বাগদান সারেন। সে বছরই সেপ্টেম্বরে চার হাত এক হয় তাদের। কিন্তু, দুর্ভাগ্যবশত ১২ দিনের মধ্যেই দাম্পত্যে চিড় ধরে। চিরদিনের মতো আলাদা হয়ে যায় দুজনের পথ।

সদ্যবিবাহিতা পুনমের সংসার ভাঙছে সেই গুঞ্জনই ছড়িয়ে পড়েছিল চারিদিকে। ১২ দিনের মধ্যেই বিবাহবিচ্ছেদের খবরের কানাঘুষো সবাইকে অবাক করেছিল। বিয়ের আগে তিন বছর প্রেমের সম্পর্কে ছিলেন পুনম ও শ্যাম। কিন্তু বিয়ের পরের জীবনটা মোটেই সুখকর হয়নি কন্ট্রোভার্সি ক্যুইন পুনম পান্ডের।

সেপ্টেম্বর মাসে বিয়ে করেই গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়েছিলেন পুনম ও স্যাম। সেই সময়ই পুনম তার স্বামীর বিরুদ্ধে পারিবারিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন পুনম। গ্রেফতার করা হয় তাকে। স্যাম জামিন পাওয়ার পরই ভোল বদলে যায় পুনমের। সব ঝামেলা মিটিয়ে স্বামীর কাছেই ফিরে যাওয়ার চেষ্টা করেন।

অথচ পুনমই বলেছিলেন, ‘যে মানুষ তোমাকে পশুর মতো মারধর করে, তার কাছে ফিরে যাওয়া কখনই উচিত নয়।’ ওই বছরের নভেম্বর মাসে ফের বিতর্কে জড়ান পুনম আর স্যাম। গোয়া পুলিশের গ্রেফতার করে তারকা দম্পতিকে।

অভিযোগ ছিল, দক্ষিণ গোয়ার ক্যানাকোনায় চাপোলি বাঁধের ওপরে অশ্লীল ভিডিও শ্যুট করছিলেন পুনম। সেই সময় স্ত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে পুনমের স্বামীকে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। স্যামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পরেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পুনমকে। মাথায়, চোখে এবং মুখে চোট লেগেছিল বলেই সূত্রের খবর। এরপর আর কখনও স্যামের কাছে ফিরে যাননি পুনম পান্ডে।

বিষয়ঃ তারকা

Share This Article

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর