গুরুতর অসুস্থ মিঠুন, খবরটিকে ‘ভুয়া’ বললেন পুত্রবধূ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:১১, রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪, ২৮ মাঘ ১৪৩০

অভিনেতা মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। কলকাতায় ‘শাস্ত্রী’র শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ বোধ করলে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হয়। সিনেমার প্রযোজক ও অভিনেতা সোহম চক্রবর্তী এ সময় তার সঙ্গে যান।

 সেখানে এমআরআই করানোর পর তার স্ট্রোক ধরা পড়ে। তবে চিন্তার কারণ নেই, অভিনেতার শারীরিক অবস্থা এখন ভালো। বর্তমানে হাসপাতালেই আছেন তিনি। তবে মিঠুনের এ অসুস্থতার খবরকে ‘ভুয়া’ বলে দাবি করেছেন অভিনেতার পুত্রবধূ মাদালসা শর্মা।

আনন্দবাজার পত্রিকাকে তিনি বলেন, ‘বুকে ব্যাথা এসব ভুল কথা, রুটিন চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে।’

বেশ কয়েক দিন ধরেই কলকাতায় রয়েছেন মিঠুন চক্রবর্তী। একইসঙ্গে অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে বড় ছেলে মিমোহ জানিয়েছেন, তার বাবা সম্পূর্ণ সুস্থ আছেন। নিয়মিত পরীক্ষা-নীরিক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছিল তাকে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাতে ইন্ডিয়া ডটকম জানায়, ‘তিনি (মিঠুন) শতভাগ সুস্থ আছেন এবং এটি তার রুটিন চেক আপ।’

প্রতিবেদনে ইন্ডিয়া ডট কম জানায়, অভিনেতা মিঠুন চক্রবর্তী গত সপ্তাহ থেকে তার সিনেমা ‘শাস্ত্রী’র শুটিং করছিলেন। ‘শাস্ত্রী’ সিনেমাটি জ্যোতিষ শাস্ত্রের ওপর ভিত্তি করে বানানো হচ্ছে। এটির পরিচালনা করছেন পথিকৃৎ বসু। প্রযোজনার দায়িত্বে সোহম চক্রবর্তীর প্রযোজনা সংস্থা। সিনেমাতে মিঠুনের সঙ্গে দীর্ঘ ১৬ বছর পর দেখা যাবে দেবশ্রী রায়কে।

উল্লেখ্য, ২০১৮ সালে মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে বিয়ে করেছেন মাদালসা। হিন্দি টেলি জগতের অত্যন্ত জনপ্রিয় মুখ অভিনেত্রী মাদালসা শর্মা। মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তার ফ্যান ফলোয়িং প্রচুর।

বিষয়ঃ তারকা

Share This Article