বিএনপি জ্বালাও পোড়াওসহ মানুষ মারার রাজনীতি শুরু করেছে : মাহিয়া মাহি

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৮, সোমবার, ৬ নভেম্বর, ২০২৩, ২১ কার্তিক ১৪৩০

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি বলেছেন, বিএনপি যে জ্বালাও পোড়াওসহ মানুষ মারার রাজনীতি শুরু করেছে- এটা ছাড়া তারা আসলে কিছু বুঝে না। তারা যখন দেখল মানুষ অবরোধ মানছে না তখন তারা চলন্ত বাসে আগুন দেওয়া শুরু করেছে।

 

ঢাকাই সিনেমার নায়িকা আরও বলেন, বিএনপি দেশের চলমান উন্নয়ন চায় না। তাই তারা আমার পুলিশ ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে, সেটা বিশ্ব দেখেছে। তারা নৃশংস দল, তারা যদি কোন কারণে ক্ষমতায় আসে তাহলে সাধারণ মানুষের যে কি হবে তা তারা টের পেয়ে গেছে, তাই জনগণ চায় না তারা ক্ষমতায় আসুক, তারা এদলকে প্রত্যাখ্যান করেছে।

সোমবার দুপুরে বঙ্গবন্ধু মঞ্চে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
পৌর ছাত্রলীগ সভাপতি ফয়সাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অভিনেত্রী মাহিয়া মাহি বলেন, দেশের মানুষ বিএনপির অবরোধ মানে না। তাদের জ্বালাও-পোড়াও আর দেশের মানুষ দেখতে চায় না। কারণ বিএনপির অবরোধেও মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রয়েছে, যানবাহন চলাচল করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যন্ত গ্রামের মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন তাই গ্রামের মানুষ চায় না বিএনপি আর ক্ষমতায় আসুক। গ্রামের মানুষ আজ ইন্টারনেট ব্যবহার করছে তারাও চায় না বিএনপি ক্ষমতায় আসুক। আমার ছোট যে বোন বছরের প্রথম দিন হাতে বই পাচ্ছে সেও চায় না বিএনপি ক্ষমতায় আসুক।

মাহিয়া মাহি আরও বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই আবারও নৌকায় ভোট দিতে হবে।

তিনি তরুণ ভোটারদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে ছাত্রলীগ কর্মীদের তৎপর হওয়ার আহ্বান জানান। সমাবেশে অন্যান্যেন মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ।

এর আগে মাহিয়া মাহির নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ করা হয়।

বিষয়ঃ তারকা

Share This Article

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর