যে দৃশ্যের কারণে তুমুল কটাক্ষের মুখে ওপার বাংলার নতুন সিরিয়াল

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫২, বুধবার, ২৬ জুলাই, ২০২৩, ১১ শ্রাবণ ১৪৩০

ভারতীয় বাংলা সিরিয়ালের গল্প থেকে শুরু করে একাধিক বিষয় নিয়ে প্রায়শই দর্শকের ও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়ে ধারাবাহিকের নির্মাতারা। তবে এবার আর সমালোচনা নয়, কার্যত বিরক্ত দর্শকেরা। মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায় ও স্নেহা চট্টোপাধ্যায়ের নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। সেই ধারাবাহিকের একটি দৃশ্য নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

 

ওপার বাংলার এই নতুন সিরিয়ালে অন্যতম মূল চরিত্র শিমূলের বিয়ের দৃশ্য দেখছেন দর্শক। দেখা গেছে, শিমূল এবং পরাগের প্রথম রাতে মা কড়া নেড়েছে ছেলের ঘরে। আচমকাই অসুস্থ বোধ করা শুরু করেন তিনি। ফলে ছেলেই তার ভরসা। সিরিয়ালে দেখা যায় সেই রাতে ছেলের সঙ্গেই ঘুমাচ্ছেন মা। আর নতুন বউ ঘরের সোফায় শুয়ে রয়েছে। এই দৃশ্য সম্প্রচারিত হওয়ার পর থেকেই তুমুল কটাক্ষের মুখে সিরিয়ালটি।

এই সিরিয়ালে শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন রীতা দত্ত চক্রবর্তী। শিমূলের চরিত্রে দর্শক দেখছেন মানালি দে এবং পরাগের চরিত্রে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে। তাদের এমন দৃশ্য সামনে আসতেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন ধারাবাহিকটির রুচি নিয়ে। ছবিগুলো চ্যানেল কর্তৃপক্ষ নিজেদের ফেসবুক পেজে পোস্ট করেছে। আর সেখানে নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি। একজন লিখেছেন,‘এ কেমন বাসরঘর!’ আরেক একজন লিখেছেন, ‘এইসব চ্যানেল সিরিয়াল না, যাত্রা বানাচ্ছে। এই সমস্ত সিরিয়াল বন্ধ করা হোক।’
যে দৃশ্যটি সোশ্যালে ভাইরাল হয়েছে সেই পর্বটি প্রচারিত হয়েছে গতকাল মঙ্গলবার। এরপর থেকেই সেটি নিয়ে বিতর্কের মুখে পড়ে জি বাংলা। অনেকের মতে, বাংলা ধারাবাহিককে এরকম নোংরামিতে পরিণত করা ঠিক নয়। এই সিরিয়াল বন্ধ করে দেওয়ার দাবি জানিয়েছেন তারা। যদিও এসব বিতর্ক নিয়ে সিরিয়ালটির নির্মাতা বা চ্যানেলের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। সূত্র : জি নিউজ ও আনন্দবাজার পত্রিকা।

বিষয়ঃ তারকা

Share This Article

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্রের পদত্যাগ

রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী