ঐশ্বরিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য, জবাব দিলেন ইমরান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২৭, রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

জনপ্রিয় পরিচালক-প্রযোজক-সঞ্চালক করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসে বেকায়দায় পড়েছেন বলিউডের বহু তারকা। এই শোতে এসেই অসাবধানবশত অনেকেই বেফাঁস মন্তব্য করেন। এ নিয়ে দীর্ঘদিন চলে সমালোচনাও। এই তালিকায় যুক্ত হয়েছেন বলিউড অভিনেতা ইমরান হাশমিও।  

করণের শোতে এসেই সাবেক বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রাই বচ্চনকে প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন এই অভিনেতা। সম্প্রতি সেই প্রসঙ্গ টেনে আবার নতুন করে শুরু হয়েছে চর্চা।

ভারতের সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে বলা হয়েছে, ঐশ্বরিয়ার রূপ নিয়ে চর্চার অন্ত নেই। তাকেই প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন ইমরান হাশমি! ‘কফি উইথ করণ’ শোতে এই কাণ্ড ঘটিয়েছিলেন অভিনেতা। ঘটনার রেশ এখনো রয়েছে। তাই তো এখনো এই মন্তব্য নিয়ে জবাবদিহি করতে হচ্ছে তাকে।

ঘটনাটি ঘটে ‘কফি উইথ করণ’ শোয়ের চতুর্থ মৌসুমে। শোতে তখন র‌্যাপিড ফায়ার রাউন্ড চলছিল। সঞ্চালক করণ জোহর বলেন, ‘আমি কিছু শব্দ বলব, তাতে তোমার যার কথা মনে আসে তার নাম বলবে।’ রাজি হন ইমরান। করণ যেই না প্লাস্টিক শব্দটি উচ্চারণ করেন, ইমরান সঙ্গে সঙ্গে বলেন ওঠেন, ‘ঐশ্বর্য’। এই বিতর্কের রেশ বহুদিন চলেছিল।

এখন আবার সেই প্রসঙ্গ ওঠে এক বিনোদনভিত্তিক চ্যানেলের সাক্ষাৎকারে। সেখানে নিজের ওয়েব সিরিজ ‘শোটাইম’-এর প্রচারের জন্য গিয়েছিলেন ইমরান। তা নিয়েই সাক্ষাৎকারটি দিচ্ছিলেন।

পুরনো প্রসঙ্গ উঠতেই অভিনেতা বলেন, ‘শোটাইমে আমি এক কাল্পনিক চরিত্রে অভিনয় করছি, যে অপ্রিয় ও বেফাঁস মন্তব্য করে ফেলে। আর যে শোয়ের (কফি উইথ করণ) কথা আপনি (প্রশ্নকর্তাকে উদ্দেশ করে) বলছেন তার কথা যদি এখন বলতে হয়, তাহলে বলব, ওই বেফাঁস মন্তব্যের ধাক্কা আমাকে অনেক সময় ধরে সামলাতে হয়েছে।’

এর আগেও এই প্রসঙ্গে কথা বলেছিলেন ইমরান। সে সময় এই তারকা জানিয়েছিলেন, ঐশ্বরিয়াকে তিনি খুবই পছন্দ করেন। সে সময় করণের শোয়ের কফি হ্যাম্পার জেতার তাগিদেই মন্তব্যটি করে ফেলেছিলেন। কিন্তু তার মনে ঐশ্বরিয়ার প্রতি কোনো বিরূপ ভাবনা নেই বলেই জানান তিনি। 

বিষয়ঃ তারকা

Share This Article

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর