সিনেমার শুটিং থেকে গায়েব তৃপ্তি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৬, সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ১৮ চৈত্র ১৪৩১

হঠাৎই নাকি শুটিং ফ্লোর থেকে গায়েব হয়েছেন তৃপ্তি।  শোনা গেছে, তৃপ্তি নাকি প্রেমিক স্যামকে নিয়ে গোয়ায় গিয়েছেন। যদিও এই বিষয়ে কিছু খোলসা করেননি অভিনেত্রী। 

সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ সিনেমার শুটিং করছিলেন তৃপ্তি দিমরি। তবে, হঠাৎই নাকি শুটিং ফ্লোর থেকে গায়েব হয়েছেন তৃপ্তি। এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। খবর, ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার।

শোনা গেছে, তৃপ্তি নাকি প্রেমিক স্যামকে নিয়ে গোয়ায় গিয়েছেন। যদিও এই বিষয়ে কিছু খোলসা করেননি অভিনেত্রী। তবে সমাজমাধ্যমে শেয়ার করা ছবি থেকে অনুমান করা যাচ্ছে, নতুন প্রেমিকের সঙ্গেই গোয়ায় ঘুরছেন তিনি। গোয়া থেকে বেশ কিছু ছবি একই সময়ে স্যাম ও তৃপ্তি শেয়ার করেছেন।

এদিকে, কে এই স্যাম তা নিয়েও রয়েছে নানা জল্পনা-কল্পনা। সূত্রের খবর অনুযায়ী, ২০০২ সালে একটি খ্যাতনামী সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী ছিলেন স্যাম। বর্তমানে গোয়ায় একাধিক হোটেলের মালিক তিনি। স্বাভাবিক ভাবে বোঝা যাচ্ছে, অবসর পেয়েই প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গোয়া গিয়েছেন অভিনেত্রী।

এক সময় অভিনেত্রী অনুষ্কা শর্মার ভাই ও তার প্রথম ছবি ‘বুলবুল’-এর প্রযোজকের প্রেমে পড়েন তৃপ্তি দিমরি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালোবাসার মানুষ কর্ণেশ শার্মার সঙ্গে সম্পর্কের সিলমোহর দেন। কিন্তু হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরেছে তাদের। শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন তারা! অবশ্র এ খবরের পরপরই ‘অ্যানিম্যাল’-এ আকাশছোঁয়া সাফল্য পায় তৃপ্তি। এ বার শোনা যাচ্ছে নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। অবশ্র প্রায়ই একসঙ্গে দেখা যায় নতুন এই যগলকে। এবার স্যামের সঙ্গে গোয়া গেলেন অভিনেত্রী। তবে কি শিগগিরই বাগদান সারবেন তারা? এ নিয়েও কম জল্পনা চলছে না নেটিজেনদের মধ্যে।

বিষয়ঃ তারকা

Share This Article