দুই বছর পর পিকের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন শাকিরা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৪, শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

 ‘মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম— মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুক ছিদ্র হয়ে গেছে, যেন ছিদ্র বুক দিয়ে মানুষ দেখতে পাবে।'

একসময় কলম্বিয়ান পপতারকা শাকিরা আর স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের প্রেমের খবর বারবার শিরোনামে এসেছে। তাদের উষ্ণ রসায়নের উত্তাপে একত্রবাস চলছিল ভালোই। বিয়ে করেননি, তবে দুই ছেলে মিলান ও সাশাকে নিয়ে জমে উঠেছিল তাদের সংসার। এক দশক প্রেম চলার পর হঠাৎ ছন্দপতন। বছর দুয়েক আগে তাদের বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল আন্তর্জাতিক বিনোদন মহল। এবার সেই বিচ্ছেদের কারণ জানালেন পপতারকা শাকিরা, ‘মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম— মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুক ছিদ্র হয়ে গেছে, যেন ছিদ্র বুক দিয়ে মানুষ দেখতে পাবে।

আনন্দবাজার সূত্রে জানা গেছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে বিচ্ছেদ নিয়ে শাকিরা মুখ খুলেছেন। বিচ্ছেদের যন্ত্রণা প্রসঙ্গে তিনি বলেন, ‘মনে হয়েছিল আমার হৃৎপিণ্ডে কেউ ফুটো করে দিয়েছে। এতটাই যন্ত্রণার মধ্যে ছিলাম, মনে হচ্ছিল সত্যিই যেন শারীরিক আঘাত পেয়েছি। বুক ছিদ্র হয়ে গেছে, যেন ছিদ্র বুক দিয়ে মানুষ দেখতে পাবে।‘ এর আগে ২০২৩ সালে শাকিরা জানিয়েছিলেন, তার সঙ্গে প্রতারণা করেছিলেন পিকে। শাকিরার সঙ্গে সম্পর্কে থাকাকালীন বর্তমান সঙ্গী ক্লারার সঙ্গে ডেটে যান পিকে। সেই সময় শাকিরার বাবা হাসপাতালে চিকিৎসাধীন। সেখানেই ছিলেন শাকিরা। গত বছর বিচ্ছেদ নিয়ে গানও তৈরি করেন শাকিরা। 

২০১০ সালে প্রেমের সূত্রপাত। এরপর প্রায় ১২ বছর একত্রবাসের পর ২০২২-এর জুন মাসে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। একটি বিবৃতিতে জানিয়েছিলেন, সন্তানদের কথা ভেবেই বিচ্ছেদ নিয়ে কাটাছেঁড়া করতে চান না তারা।

বিষয়ঃ তারকা

Share This Article

এ যুগের রাজাকারদের পরিণতি ওই যুগের রাজাকারদের মতই হবে : শিক্ষামন্ত্রী

যাঁরা ‘আমি রাজাকার’ বলেন, তাঁদের শেষ দেখে ছাড়বে ছাত্রলীগ

কোটা আন্দোলনকারীদের হটাতে অ্যাকশনে পুলিশ

পারলে সশরীরের ঢাকায় যেতাম, আন্দোলন নিয়ে কবীর সুমন

আর্জেন্টিনার ইতিহাস গড়া জয়, কোপার শিরোপা মেসিদের

ঢাবি হলের কক্ষে কক্ষে কোটাব্যবস্থা নিয়ে প্রচারপত্র দিলেন ছাত্রলীগের শীর্ষ নেতারা

শিক্ষার্থীরা বঙ্গবন্ধুকন্যাকে কটূক্তি করেনি, কেউ শিখিয়ে দিয়েছে

জামিন পেলেন সেই সেই মিল্টন সমাদ্দার

প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে : প্রধানমন্ত্রী

ছাত্রলীগের উপর বিনা উসকানিতে হামলা চালানো হয়েছে : ওবায়দুল কাদের