‘খাদান’-এ থাকছেন না বনি!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩৩, শুক্রবার, ২২ মার্চ, ২০২৪, ৮ চৈত্র ১৪৩০

‘খাদান’-এ  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্ত। যিশু ছবির শুটিং শুরু করেছেন। কিন্তু হঠাৎই নাকি এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বনি। কিন্তু কেনো?

চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে দেব অভিনীত ‘খাদান’ সিনেমার শুটিং শুরু হয়েছে। যেখানে রয়েছেন টলিপাড়ার এক ঝাঁক তারকা।

শুরুতে শোনা গিয়েছিল, এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্ত। যিশু ছবির শুটিং শুরু করেছেন। কিন্তু হঠাৎই নাকি এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বনি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, শুটিংয়ের আগেই এই ছবিতে যিশুর ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন দেব। সেখানে শ্রীখোল নিয়ে দেখা গিয়েছিল অভিনেতাকে। সম্ভবত ছবিতে তিনি দেবের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন।

পরবর্তীতে ছবির বাকি অভিনেতাদের নাম প্রকাশ্যে এলেও সেখানে বনির কোনও উল্লেখ ছিল না। এতে টলিপাড়ায় চলছিলো নানা জল্পনা-কল্পনা।

এদিকে, সম্প্রতি জানা গিয়েছে, ছবিতে বনির বদলে অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্য। তার শুটিং শুরু হয়ে গিয়েছে।

কিন্তু, হঠাৎই বা বনি কেন সরে দাঁড়ালেন? সেই কল্পনার ঘোর কিন্তু এখনো কাটেনি। এ বিষয়ে অভিনেতা নিজে অবশ্য এখন পর্যন্ত নিরুত্তর। তবে অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, ছবিতে এই চরিত্রটি ধূসর বলে দাবি করেন নির্মাতারা। সেই মতো বনির সঙ্গে প্রযোজকদের প্রাথমিক কথাবার্তাও হয়েছিল। কিন্তু পরে চরিত্রটিকে খলনায়কের রূপ দেয়া হয়। রোম্যান্টিক নায়ক হিসেবেই দর্শকের কাছে বনির পরিচিতি। ক্যারিয়ারের এই মুহূর্তে তিনি নাকি খল চরিত্রে অভিনয় করতে রাজি ছিলেন না। তাই শেষ পর্যন্ত ছবি থেকে সরে দাঁড়ান বনি।

সম্প্রতি সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) খেলে শহরে ফিরেছেন বনি। তার দল বেঙ্গল টাইগার্স এই প্রথম লিগ জিতেছে। আপাতত কয়েক দিনের বিশ্রাম। তার পরেই নতুন ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা।

উল্লেখ্য, ‘খাদান’ বড় বাজেটের ছবি। বেশ কয়েকটি শিডিউলে ছবির শুটিং সারবেন পরিচালক সুজিত দত্ত। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ইধিকা পাল, অনির্বাণ চক্রবর্তী, স্নেহা বসু।

Share This Article