নাসির ঝড়ের পরও কুমিল্লার হ্যাটট্রিক জয়

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৬, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩, ৫ মাঘ ১৪২৯

হেরেই চলছে ঢাকা ডমিনেটর্স। আজ বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিশাল স্কোর তাড়ায় নেমে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন ঢাকা অধিনায়ক নাসির হোসেন। কিন্তু দলের জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। টপ অর্ডার পুরোপুরি ব্যর্থ। সৌম্য-রবিন দুজনেই ‘ডাক’ মেরেছেন। এই সুযোগে ৩৩ রানের জয় তুলে নিল কুমিল্লা। চলতি আসরে এটা তাদের হ্যাটট্রিক জয়।

 

রান তাড়ায় নেমে দলীয় ১১ রানে প্রথম এবং ১২ রানে দ্বিতীয় উইকেট হারাং ঢাকা ডমিনেটর্স। সৌম্য সরকার আজও  ‘ডাক’ মেরেছেন ৪ বল খেলে। রবিন দাসও ৪ বল খেলে ডাক মেরে ফেরেন। ওপেনার আহমেদ শেহজাদ ১৭ বলে ১৯ রান করে রান আউট হয়ে যান। মিডল অর্ডারে ঘুরে দাঁড়ায় ঢাকা। মোহাম্মদ মিঠুন ৩৪ বলে ৩৬ রান করেন। 

মোসাদ্দেক হোসেনের বলে মিঠুন আউট হওয়ার পর ধুন্ধুমার ব্যাটিং শুরু করেন অধিনায়ক নাসির হোসেন এবং আরিফুল হক। ৩৬ বলে ফিফটি তুলে নেন নাসির। তবু জিততে পারেনি ঢাকা। ৩৩ রানে পরাজিত হতে হয়। নাসির অপরাজিত থাকেন ৪৫ বলে ৭ চার ২ ছক্কায় ৬৬ রানে। আরিফুল অপরাজিত থাকেন ১৭ বলে ২ চার ১ ছক্কায় ২৪ রানে।

এর আগে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করে ৪ উইকেটে ১৮৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ব্যাট হাতে আলো ছড়িয়েছেন দুই পাকিস্তানি ব্যাটার খুশদিল শাহ ও মোহাম্মদ রিজওয়ান। বেশি আক্রমণাত্মক মেজাজে ছিলেন খুশদিল। ১৮ বলে অর্ধশত পূরণ করা খুশদিল ২৪ বলে ৭ চার ৫ ছক্কায় ৬৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। ১৯তম ওভারে সৌম্য সরকারের বলে লেগ বিফোর হয়ে থামে তার ব্যাটিং ঝড়।

এ ছাড়া ওপেনিংয়ে নেমে মোহাম্মদ রিজওয়ান খেলেছেন ৪৭ বলে ৫৫ রানের ইনিংস। হাঁকিয়েছেন ১টি চার এবং ৩টি ছক্কা। কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েসের ব্যাট থেকে এসেছে ২৬ বলে ৩ চার ২ ছক্কায় ৩৩ রানের ইনিংস। ১৯ বলে ২০ রান করেন জনসন চার্লস। ঢাকা ডমিনেটর্সের হয়ে একটি করে উইকেট নিয়েছেন তাসকিন, নাসির, ইমরান ও সৌম্য।

বিষয়ঃ বিপিএল

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস