আইপিএল ছেড়ে হঠাৎ দেশে ফিরেছেন মোস্তাফিজ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৯, বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ২০ চৈত্র ১৪৩১

এবারের আইপিএলে বাংলাদেশ থেকে খেলা একমাত্র ক্রিকেটার হচ্ছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের হয়ে আইপিএলে তিন ম্যাচ খেলেই দুর্দান্ত পারফর্ম করেছেন দ্য ফিজ। তিন ম্যাচে ৭ উইকেট শিকার করে এখন পর্যন্ত নিজের দখলে রেখেছেন পার্পল ক্যাপ। তবে টুর্নামেন্টের মাঝপথে হঠাৎ দেশে ফিরেছেন তিনি।

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে হঠাৎ করেই দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে ঢাকায় ফিরেছেন তিনি।

আগামী বৃহস্পতিবার বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মার্কিন দূতাবাসে যাওয়ার কথা রয়েছে। যে তালিকায় রয়েছেন মোস্তাফিজ। তবে তার পর দিনই শুক্রবার চেন্নাইয়ের ম্যাচ রয়েছে। আর সেই ম্যাচে তাদের সেরা বোলারকে পেতে চাইবে চেন্নাই। কিন্তু ভিসার কাজ শেষ করে মোস্তাফিজ ততক্ষণে দলের সঙ্গে যোগ দিতে পারেন কিনা সেটি এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এবারের আইপিএলে চেন্নাইয়ের হয়ে তিন ম্যাচ খেলে ৭ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। তিন ম্যাচ পর টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেটশিকারিও তিনি। আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন মোস্তাফিজ।

দারুণ ফর্মে থাকা এ বাঁহাতি পেসারকে পরের ম্যাচেও একাদশে পেতে চাইবে চেন্নাই। ৫ এপ্রিল রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে চেন্নাই খেলবে এবারের আইপিএলে নিজেদের চতুর্থ ম্যাচ।

 

Share This Article