তামিমের দলে ফেরার সময় জানালেন পাপন

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৫, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩০

তামিম ইকবাল দলে ফিরবেন কি না কিংবা ফিরলেও সেটি কবে নাগাদ; এমন প্রশ্ন বাংলাদেশের ক্রিকেটভক্তদের মুখে মুখে। বিষয়টি নিয়ে এর আগে অনেকবার কথা বলেছেন যুব ও ক্রীড়ামন্ত্রী এবং বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। তখন স্পষ্ট করে কিছু না বললেও আজ জানিয়ে দিলেন এ বছর আর জাতীয় দলে ফেরা হচ্ছে না তামিমের।

আজ রবিবার সাভারে পক্ষাঘাতের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে প্রতিবন্ধী ব্যক্তিদের ক্রীড়া ও প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই কর্মকর্তা।

তামিমের দলে ফেরা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে যুব ও ক্রীড়ামন্ত্রী বলেন, ‘এই ইস্যুতে বিসিবির অন্যতম নীতি নির্ধারক ও পরিচালক জালাল ইউনুস এবং সিনিয়র বোর্ড ডিরেক্টর এনায়েত হোসেন সিরাজের সঙ্গে তামিম কথা বলেছে।’ তামিমের সঙ্গে নিজেও (আলোচনায়) বসবেন উল্লেখ করে পাপন বলেন,‘শুনেছি আগামী বছর থেকে তামিম ইকবাল খেলবে।’

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কথা ওঠে পেসার মোস্তাফিজুর রহমান প্রসঙ্গেও। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থাকায় আগামী ১ মে দেশে ফিরতে হচ্ছে মোস্তাফিজকে।  

মোস্তাফিজ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, ‘ফিজকে (মোস্তাফিজুর রহমান) পেলে আইপিএল লাভবান হতো। তবে বাংলাদেশের স্বার্থেই তাকে ফিরে আসতে হবে।’

এদিন পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে প্রতিবন্ধী ব্যক্তিদের বিভিন্ন খেলা উপভোগ করেন পাপন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিআরপির প্রতিষ্ঠাতা ড. ভেলরি এ টেইলর, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ সোহরাব হোসেনসহ অন্যান্যরা।

Share This Article