চেন্নাইয়ে ফিরলেন মোস্তাফিজ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৫, সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ২৫ চৈত্র ১৪৩১

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের একাদশে শুরু থেকেই নিয়মিত মোস্তাফিজুর রহমান, খেলেছেন প্রথম তিন ম্যাচের সব কটি। তবে চেন্নাইয়ের সর্বশেষ ম্যাচটিতে তিনি খেলতে পারেননি।

 মোস্তাফিজ বাংলাদেশ দলের বিশ্বকাপ-যাত্রার জন্য ভিসাসংক্রান্ত কাজ সারতে ঢাকায় এসেছিলেন। গতকাল চেন্নাইয়ে ফিরেছেন এ বাঁহাতি পেসার।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ কারণে জরুরি ভিত্তিতে গত মঙ্গলবার ঢাকায় এসেছিলেন মোস্তাফিজ। যুক্তরাষ্ট্রের ভিসার জন্য পাসপোর্ট জমা দেওয়ার পর সেটি ফেরত পেতে এ কদিন দেশে থাকতে হয়েছে তাকে।

দেশে থাকার সময় আইপিএলে চেন্নাইয়ের একটি ম্যাচ মিস করেছেন। শুক্রবারের ম্যাচটিতে মোস্তাফিজের সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬ উইকেটে হেরেছে চেন্নাই।

চেন্নাই সুপার কিংস আজ খেলবে ঘরের মাঠে, প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স।

এবারের আইপিএলে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে ৭ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। আইপিএলের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে ২৯ রানে ৪ উইকেট নিয়ে হয়েছিলেন ম্যাচসেরাও। কাল রাজস্থান রয়্যালসের স্পিনার যুজবেন্দ্র চাহাল ৮ উইকেট পাওয়ার আগপর্যন্ত এবারের টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন তিনিই।

Share This Article