বিয়ের পর রাখি এখন ফাতিমা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৫৩, বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩, ২৮ পৌষ ১৪২৯

এক বছর আগেই নাকি দ্বিতীয় বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। গতকাল বুধবার আদিল দুরানির সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজের ছবি আচমকা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এবার জানা গেল, অভিনেত্রী নাকি নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন।

 

ভারতের একাধিক সংবাদমাধ্যমের খবর বলছে, লোকচক্ষু এবং ক্যামেরার ঝলকানি থেকে দূরে গিয়ে খুব সাধারণভাবে আদিলের সঙ্গে খাতায়-কলমে বিয়ে সেরেছেন রাখি। তবে সব থেকে আকর্ষণীয় বিষয়, আদিলের সঙ্গে বিয়ের পরই নাকি নিজের নাম পরিবর্তন করেছেন রাখি। বিয়ের শংসাপত্র অনুসারে, রাখি এখন ‘রাখি সাওয়ান্ত ফাতিমা’। আপাতত এই কনট্রোভার্সি কুইনের বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

রাখি-আদিলের বিয়ের ভাইরাল ছবিতে দেখা গেছে, রেজিস্ট্রির কাগজ হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। গলায় পরা বরমালা। আরও একটি ছবি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাখি পরে আছেন লাল রঙের সালোয়ার। রেজিস্ট্রির কাগজে সাইন করছেন।

রেজিস্ট্রি অনুয়ায়ী, গত বছরের ২ জুলাই হয়েছে রাখি-আদিলের। যা এতদিন তারা গোপন রেখেছিলেন। যদিও এই ছবি রাখির প্রোফাইল থেকে শেয়ার করা হয়নি। উল্লেখ্য, প্রাক্তন স্বামী রিতেশের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর আদিলকে মন দিয়ে বসেছিলেন রাখি। আপাতত সোশ্যাল মিডিয়ায় নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন তারা।

বিষয়ঃ তারকা

Share This Article