ফ্লাইট মিস করায় বিশ্বকাপের বাইরে উইন্ডিজের আগ্রাসী ব্যাটসম্যান

  স্পোর্টস ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৩, মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯
শিমরন হেটমায়ার
শিমরন হেটমায়ার
  • শিমরন হেটমায়ার তার পুনর্নির্ধারিত ফ্লাইট মিস করায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেলে এ সিদ্ধান্ত নিতে বাধ্য  হয়েছে
  • পারিবারিক কারণে তার অনুরোধের পরিপ্রেক্ষিতেই ১ অক্টোবরের বদলে ফ্লাইটের সূচিতে এই পরিবর্তন আনা হয়েছিল

ওয়েস্ট ইন্ডিজ দলের মারকুটে ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম শিমরন হেটমায়ার। সেই আগ্রাসী ব্যাটসম্যানকে এবার বিশ্বকাপে দেখা যাবে না। তার চার-ছক্কার ইনিংস দেখা থেকে বঞ্চিত হবেন দর্শক।

হেটমায়ারের বাদ পড়ার পেছনে তার ফর্ম দায়ী নয়। কিংবা তিনি ইনজুরিতেও পড়েননি। অস্ট্রেলিয়াগামী ফ্লাইট মিস করায় তাকে বাদ দেওয়া হয়েছে। তার জায়গায় দলে নেওয়া হয়েছে শামার ব্রুকসকে।

সিপিএল শেষ হওয়ার পর গত শনিবার ক্যারিবিয়ার বিভিন্ন দ্বীপ থেকে অস্ট্রেলিয়ার পথে রওনা হন ক্রিকেটাররা। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের অধিনায়ক হেটমায়ারের ফ্লাইট ছিল শনিবারই। তবে তিনি বোর্ডকে অনুরোধ করেন তার যাত্রা একটু পিছিয়ে দিতে। পরে তার ফ্লাইট রাখা হয় সোমবার। কিন্তু ২৫ বছর বয়সি এই ব্যাটসম্যান সেদিনও না গিয়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের পরিচালক জিমি অ্যাডামসকে জানিয়ে দিন, অস্ট্রেলিয়ায় যেতে পারছেন না তিনি।
ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের বিবৃতিতে তুলে ধরা হয় ঘটনার বিস্তারিত।

‘শিমরন হেটমায়ার তার পুনর্নির্ধারিত ফ্লাইট মিস করায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক প্যানেলে এ সিদ্ধান্ত নিতে বাধ্য  হয়েছে। পারিবারিক কারণে তার অনুরোধের পরিপ্রেক্ষিতেই ১ অক্টোবরের বদলে ফ্লাইটের সূচিতে এই পরিবর্তন আনা হয়েছিল। ফ্লাইটের প্রাপ্যতা এখন সত্যিকার অর্থেই চ্যালেঞ্জের ব্যাপার, তার পরও ৩ অক্টোবর তার জন্য একটি আসনের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু আজকে সকালে হেটমায়ার বোর্ডের ক্রিকেট পরিচালককে জানিয়ে দেন, ফ্লাইট ধরার জন্য নির্ধারিত সময়ে তিনি বিমানবন্দরে যেতে পারবেন না।’

আগেও নানা সময়ে পারিবারিক ও ব্যক্তিগত কারণে ওয়েস্ট ইন্ডিজের খেলা মিস করেছেন হেটমায়ার। এ ছাড়া ফিটনেস পরীক্ষায় হাজির না হওয়ায় দলের বাইরে থাকতে হয়েছে অনেক সময়।

Share This Article