শ্রাবন্তীর বিরুদ্ধে প্রাক্তন স্বামী রোশনের মামলা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:৫০, সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯

আলোচনা-সমালোচনা যেন শ্রাবন্তী চ্যাটার্জীর পিছু ছাড়ছে না। এবার আলোচনায় এসেছেন একান্ত ব্যক্তিগত বিষয় নিয়ে।

অনেকদিন ধরেই টালিউড পাড়ায় গুঞ্জন চলেছিল অভিনেত্রী শ্রাবন্তী ও অভিরূপ নাগ চৌধুরীর প্রেম ভেঙে যাওয়া নিয়ে। কিন্তু এদিকে আবার নুতন করে আলোচনায় এসেছে শ্রাবন্তী ও রোশন সিংয়ের বিচ্ছেদের মামলা।

শ্রাবন্তীর বিরুদ্ধে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগ এনেছেন রোশন। এমনকি সেই অভিযোগে নায়িকার বিরুদ্ধে মামলাও করেছেন তিনি। ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা দায়ের করেছেন তার প্রাক্তন স্বামী। রোশনের দাবি বিচ্ছেদ মামলায় মিথ্যা বয়ান দিয়েছেন শ্রাবন্তী। সেই কারণেই এই মামলা করেন রোশন।

রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন অভিনেত্রী। রোশনের কাছ থেকে খোরপোষে প্রতি মাসে চেয়েছেন সাত লাখ রুপি। কিন্তু এরই মাঝে যখন শ্রাবন্তীর আয়-ব্যয়ের খতিয়ান ও সম্পত্তির পরিমাণ আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয় সেখানেই শুরু বিপত্তি। রোশন সিংয়ের দাবি, সেই আয়-ব্যয়ের খতিয়ানেই মিলেছে অসংগতি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সময় যে আয়-ব্যয়ের হিসেব দিয়েছেন নায়িকা, সেই হিসেবেই অসংগতি রয়েছে বলেই মামলা দায়ের করেন তার প্রাক্তন স্বামী।

আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি। শ্রাবন্তীর বিরুদ্ধে এই অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে অভিনেত্রীর-এমন দাবি করেছেন রোশনের আইনজীবী। তবে এই প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী।

উল্লেখ্য, প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাদের বাগদান থেকে আইনি বিয়ে হয়ে গেলেও, শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। ফলে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। পাঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপচাপ বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির হন দুই পরিবারের ঘনিষ্ঠরা। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ। মামলা গড়ায় আদালত অবধি।

রোশনের থেকে অব্যাহতি চেয়ে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। সেই মামলাতেই আবারও আলোচনায় এসেছেন তিনি।

 

 

বিষয়ঃ তারকা ভারত

Share This Article