বুর্জ খলিফাতে শাকিবের ঈদের ছবির ট্রেলার!

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২২, শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৯ চৈত্র ১৪৩০

ঈদুল ফিতরের দিন ঠিক হতে এখন দুই সপ্তাহ বাকি থাকলেও, ঈদের সিনেমা নিয়ে শুরু হয়ে গেছে ভীষণ তোড়জোড়। বছরজুড়ে ঢাকাই সিনেমার ব্যবসা নেই বললেই চলে। একমাত্র দুই ঈদেই খানিকটা সাফল্যের দেখা মেলে। তাই সবাই অপেক্ষা করেন ঈদের জন্য। প্রতি বছরের মতো এবারও ঈদের সময় প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পায় একাধিক সিনেমা।

তবে কোন কোন সিনেমা মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত হয়নি। ঈদ সামনে রেখে অনেক নির্মাতাই তাদের সিনেমা মুক্তির খবর জানিয়েছেন। ঈদের সময়েই মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। জানা গিয়েছে দুবাইয়ের বুর্জ খলিফায় প্রদর্শিত হবে এই সিনেমার ট্রেলার।

সিনেমাটিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। হিমেল আশরাফ জানান, শাকিব খান তার সেরাটা দিয়েছেন এ সিনেমায়। ঈদে সিনেমাটি মুক্তির পরিকল্পনা তাদের। ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবান, ভারত ও যুক্তরাষ্ট্রে শুটিং হয়েছে রাজকুমার সিনেমাটির।

শুধু ‘রাজকুমার’ নয়, সেই সঙ্গে শাকিব খানের অভিনীত ‘দরদ’ সিনেমার প্রচারও হবে বুর্জ খলিফায়। কিন্তু এই আয়োজনের ব্যয় নিয়েই এখন আলোচনা তুঙ্গে। কারণ, বিশ্বের অন্যতম ব্যয়বহুল হোটেলের একটি হলো দুবাইয়ের অন্যতম ল্যান্ডমার্ক বুর্জ খলিফা।

সেখানেই প্রকাশ্যে আসতে যাচ্ছে রাজকুমার সিনেমার ট্রেলার। আসছে ২৮ তারিখে শাকিবের জন্মদিন। সেদিনই আকাশচুম্বী বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার দেখানো হবে বলে জানা গেছে। ইফতার উইথ টিম রাজকুমার- শিরোনামে রাজধানীতে এক অনুষ্ঠানে এ খবর জানা যায়।

সিনেমার প্রযোজক আরশাদ আদনান জানান, ট্রেলার দেখানোর সঙ্গেই শাকিবকে জানানো হবে জন্মদিনের শুভেচ্ছা। অন্যদিকে, শাকিব অভিনীত ‘দরদ’ সিনেমার পরিচালক অনন্য মামুনও জানিয়েছেন তিনিও ওই সিনেমার প্রচার করতে চান বুর্জ খলিফায়।

বুর্জ খলিফায় যে কোনও সিনেমা কিংবা বিজ্ঞাপন প্রচার করার জন্য কত টাকা ব্যয় হয়? এমন প্রশ্ন ঘোরপাক খায় অনেকের মনেই। জানা গিয়েছে, ১৬৩ তলা বুর্জ খলিফায় একটি বিজ্ঞাপন বা সিনেমার প্রচার চলানোর জন্য খরচ হয় আড়াই লাখ দিরহাম থেকে প্রায় এক মিলিয়ন দিরহাম পর্যন্ত।

এর পরিমাণ বাংলাদেশি টাকায় প্রায় ৭০ লাখ টাকা থেকে শুরু করে প্রায় তিন কোটি টাকা পর্যন্ত। সেই সঙ্গে জানা গেছে, বিভিন্ন বিজ্ঞাপন কিংবা সিনেমা প্রচারের খরচের হিসাব নির্ধারণ করে ‘বুর্জ খলিফা ইন ইমার’। সময় ও দিনের হিসাব করে এই টাকা নিয়ে থাকে তারা।

সেখানে এই প্রচার চালানোর পুরো কাজ করে দুবাই ভিত্তিক মার্কেটিং এজেন্সি ‘মুলেন লো মেনা’। যেদিন ওই প্রচার করা হবে তার চার সপ্তাহ আগে টাকা জমা করতে হয়। সেদিনই, প্রচারের কনটেন্ট জমা দিতে হয়। ওই প্রচার চালানোর সময় ডিসপ্লেতে মিউজিক যোগ করাও যায়।

বিষয়ঃ তারকা

Share This Article

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর


পরীমনিকে আদালতে হাজির হতে সমন জারি

হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, জেলে যেতে পারেন পরী

মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ