শিল্পী সমিতির সদস্যপদ বাতিল, যা বললেন জায়েদ

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৫৮, রবিবার, ৩ মার্চ, ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

ঢাকার অদূরে আশুলিয়ার পিয়াংকা শুটিং হাউসে শনিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। চলচ্চিত্রের শিল্পীরা দিনটিতে আনন্দ-উল্লাসে মাতলেও এতে দাওয়াত পাননি অভিনেতা জায়েদ খান।

 ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক জায়েদ খানের শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিন-তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদক হয়েও দাওয়াত না পাওয়ায় অবাক হয়েছেন এই অভিনেতা। বিষয়টি নিশ্চিত করেছেন জায়েদ খান নিজেই।

জায়েদ খানের সদস্যপদ বাতিলের কারণ হিসেবে চিত্রনায়িকা নিপুণ আক্তার বলেন, জায়েদ খান কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে বারবার ব্যক্তিগত আক্রোশ থেকে সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী ফেসবুক, ইউটিউব ও সাংবাদিক সম্মেলনে প্রকাশ করছেন। এ কারণে গত এপ্রিলের ২ তারিখের সভায় সবার সম্মতিক্রমে তার সদস্যপদ বাতিল করা হয়েছে।

এদিকে রোববার জায়েদ খান সদস্যপদ বাতিল হওয়ার ব্যাপারে এক সংবাদমাধ্যমকে বলেন, আমার কাছে এখনো সদস্যপদ বাতিল হওয়ার কোনো চিঠি আসেনি। চিঠি পাওয়ার পর বুঝতে পারব কেন এমনটা করেছেন তারা।

জায়েদ খান বলেন, আমি একজন ব্যক্তির ব্যক্তিগত আক্রোশের শিকার হয়েছি। সে নিজের মতো করে শিল্পী সমিতির সব সিদ্ধান্ত নিচ্ছেন। আমার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নেওয়ার আগে অন্তত আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া উচিত ছিল; কিন্তু সেটি করেননি তারা।

তিনি বলেন, এমনকি আমাকে তারা কিছুই জানাননি। একের পর এক তারা অন্যায় পদক্ষেপ নিচ্ছেন। ফিল্ম ইন্ডাস্ট্রির আমার অভিভাবকদের সঙ্গে কথা বলে আমি পরবর্তী পদক্ষেপ নেব।

বিষয়ঃ তারকা

Share This Article


পরীমনিকে আদালতে হাজির হতে সমন জারি

হত্যাচেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল, জেলে যেতে পারেন পরী

মার্কিন মডেল কেলসির সঙ্গে শাকিব খানের রসায়ন

আমার ছেলে ঈদের নামাজ পরার জন্য মুখিয়ে আছে: অপু বিশ্বাস

চুমুকাণ্ড: সেই নিপুণের দলে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন পীরজাদা হারুন

যে কারণে সিনেমা থেকে দূরে আছেন ববিতা

চয়নিকা-বুবলীকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য পরীমনির

নুসরাতকে খোঁচা দিয়ে মিমির প্রশংসায় পঞ্চমুখ অঙ্কুশ

মাহির ছেলের জন্মদিনে পরীমনির শুভেচ্ছা

ভোটার তালিকায় নাম নেই অনেকের, ব্যক্তি আক্রোশ না অন্য কিছু?

১৯ এপ্রিলই হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

শাকিবের ‘রাজকুমার’-এর ফার্স্ট লুক প্রকাশ