আবার এক সঙ্গে শাহরুখ-দীপিকা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১৫, সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ১৭ পৌষ ১৪৩০

২০২৩ সালে শাহরুখ খানের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে দুটির আয় ১ হাজার কোটি রুপির ঘর পেরিয়েছে। সিনেমা দুটি হলো। ‘পাঠান’ ও ‘জাওয়ান’। দুটি ছবিতেই শাহরুখের নায়িকা হিসেবে প্রশংসিত হয়েছেন দীপিকা পাড়ুকোন। 

তবে গেল বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ‘ডানকি’তে ছিলেন না তিনি। আর ছবিটিও অতটা ব্যবসা করতে পারেনি। তাই অনেকেই দাবি করছেন, রণবীর সিংয়ের স্ত্রীই শাহরুখের সিনেমার লক্ষ্মী! সেটা হোক কিংবা না হোক। 

শাহরুখ ও দীপিকা যখনই জুটি হয়ে সামনে এসেছেন, তখনই দারুণ কিছু হয়েছে। বিষয়টি ‘ওম শান্তি ওম’ থেকেই প্রমাণিত। আবার তারা আসছেন একসঙ্গে। তবে এবার সিনেমায় নয়, দুজনকে দেখা যাবে একটি পণ্যের প্রচারে।

বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে গেল ডিসেম্বরেই দীর্ঘ ২৫ বছরের সম্পর্ক উদযাপন করেছে হুন্দাই। সংস্থার তরফে কিং খানকে এসইউভি-এর ১ হাজার ১০০তম গাড়ি উপহার দেওয়া হয়েছে। 

আর এবার হুন্দাই ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হলেন কিং খানের ব্লকবাস্টার নায়িকা দীপিকা। হুন্দাই মোটর ইন্ডিয়ার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত হয়েছেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ তারকা।

সম্প্রতি প্রতিষ্ঠানটির তরফে দীপিকাকে স্বাগত জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়। শিগগিরই বলিউডের আলোচিত জুটিকে এ প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে।

এদিকে আবার হৃত্বিক রোশনের বিপরীতে পরিচালক সিদ্ধার্থ আনন্দের অ্যারিয়াল অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘ফাইটার’-এ দেখা যাবে দীপিকাকে। এটি এ জুটির প্রথম ছবি হতে চলেছে।

বিষয়ঃ তারকা

Share This Article