প্রেমিকের সঙ্গে মুম্বাই ছাড়লেন সুহানা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৫, শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১৫ পৌষ ১৪৩০

আসছে নতুন বছর ২০২৪। বিদায় নিচ্ছে ২০২৩। নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুতি নিচ্ছেন বালিউড তারকারা। এ তালিকায় রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ কন্যা সুহানাও। জানা যায়, বর্ষবরণ করতে প্রেমিকের সঙ্গে মুম্বাই ছেড়েছেন তিনি।

বলিউডে পা রাখার আগে থেকেই তাদের সম্পর্কের সমীকরণ নিয়ে আলোচনা তুঙ্গে। শাহরুখ কন্যা সুহানা খান ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, প্রায় বছরখানেক ধরে নাকি প্রেম করছেন তারা। জয়া আখতারের ‘দি আর্চিজ’-এর সেটে কাজ করতে গিয়েই ঘনিষ্ঠতা বাড়ে দুই তারকা-সন্তানের। প্রথমে বন্ধুত্ব, ধীরে ধীরে তা গড়ায় প্রেমে। যদিও এখনও নিজেদের সম্পর্কের কথা কেউই স্বীকার করেননি। তবে প্রেমে তেমন রাখঢাক নেই সুহানা-অগস্ত্যর।

কয়েক মাস আগে এক অনুষ্ঠানে সুহানার উদ্দেশে চুম্বন ছুড়ে দিয়েছিলেন অগস্ত্য। তার সপ্তাহখানেক পরে এক পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল তাদের। ‘দি আর্চিজ’-এর প্রচারমূলক অনুষ্ঠানেও চোখে পড়েছে তাদের রসায়ন। চলতি মাসে মুক্তি পেয়েছে সেই ছবি। বছর শেষে ফের একই ফ্রেমে দেখা মিলল সুহানা -অগস্ত্যের। বর্ষবরণ করতে একসঙ্গে মুম্বাই ছাড়লেন চর্চিত যুগল।

যদিও তাদের সঙ্গে দেখা গিয়েছে অগস্ত্যের বোন নব্যা নন্দাকেও। খবর, নিজেদের সম্পর্ক নিয়ে মাত্রাতিরিক্ত আলোচনা এড়াতেই নাকি নব্যাকেও তাদের সঙ্গে ছুটি কাটাতে নিয়ে যাচ্ছেন সুহানা ও অগস্ত্য। যদিও ঠিক কোথায় যাচ্ছেন তারা, তা এখনও জানা যায়নি।

অন্যদিকে, নব্যার সঙ্গে গত বছর থেকেই নাম জড়িয়েছে ‘খো গয়ে হম কাঁহা’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর। ইতিমধ্যেই তাদেরও একসঙ্গে দেখা গিয়েছে একাধিক পার্টিতে। কানাঘুষো শোনা যাচ্ছে, শীঘ্রই নাকি তিনিও যোগ দেবেন সুহানা, অগস্ত্য ও নব্যার সঙ্গে।

বিষয়ঃ ভারত

Share This Article