বাহরাইনে নবীনগর সমাজকল্যাণ ঐক্য পরিষদের ইফতার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:৫৫, শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪, ২২ চৈত্র ১৪৩১

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে প্রবাসীদের সম্মানে বাহরাইনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সমাজকল্যাণ ঐক্য পরিষদ।

স্থানীয় সময় মঙ্গলবার (২ এপ্রিল) দেশটির রাজধানী মানামার অদূরে একটি অভিজাতক আল ওসরা রেস্টুরেন্ট হলরুমে এ অনুষ্ঠান হয়। পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— বাহরাইনে বাংলাদেশ মিশনে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স একে এম মহিউদ্দিন কায়েস,


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার সভাপতি মো. শাহজালাল, বিশেষ অতিথি হিসেবে  আরও উপস্থিত বাংলাদেশ বিজনেস ফোরাম বাহরাইন শাখার সভাপতি আয়নুল হক সরকার, অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন নবীনগর সমাজকল্যাণ ঐক্য পরিষদের সভাপতি মো. কামাল উদ্দিন,
যৌথ সঞ্চালনায় ছিলেন নবীনগর সমাজ কল্যাণ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. জামাল মুন্সি এবং নবীনগর ঐক্য পরিষদের সহ-সভাপতি মো. এমরান সরকার।

ঢাকা বিভাগীয় পরিষদের বাহরাইনের সভাপতি মো. নাহিদসহ বাংলাদেশ কমিউনিটি আরও বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিশেষ দোয়া ও মোনাজাতের মাধ্যমে ইফতার মাহফিল সমাপ্তি ঘোষণা করা হয়।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article