স্বামীর প্রথম বিয়ের খবরে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০২, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিয়ের এক মাসের মধ্যে স্বামীর প্রথম বিয়ের খবর জানতে পেরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা করেছেন। এ ঘটনায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার রাত ১০টায় নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের আরাজি কুখাপাড়া (বাবুরহাট) গ্রামের নারায়ণ চন্দ্র মাস্টারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শোভা রানী রায় (২৬) সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের মহববত বাজিতপাড়া এলাকার হরিপদ রায়ের মেয়ে ও দিনাজপুর জেলার চিরির বন্দরের ফেরসাডাঙ্গা এলাকার দেবেন রায়ের ছেলে দিপু রায়ের (৩৪) দ্বিতীয় স্ত্রী।

পুলিশ জানায়, পাঁচ বছর আগে শোভা রানীর প্রথম স্বামী মৃত্যুবরণ করেন। পরে তিনি ও দিপু উভয়ে নীলফামারীর উত্তরা ইপিজেডের একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত। চাকরির সুবাদে এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দিপু তার প্রথম বিয়ের কথা গোপন রেখে গত ৪ মার্চ শোভাকে বিয়ে করেন। দুইদিন আগে তার প্রথম স্ত্রী নমীতা রায় স্বামীর সন্ধ্যানে এলে প্রথম বিয়ের বিষয়টি জানতে পারেন শোভা। এ নিয়ে তাদের মধ্যে তৈরি হয় দ্বন্দ্ব।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, শুক্রবার জেলা মর্গে মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। দিপুর প্রথম বিয়ের বিষয়টি জানতেন না শোভা। বিয়ের বিষয়টি সহ্য করতে না পেরে শোভা আত্মহত্যা করেছেন বলে ধারনা করা যাচ্ছে। নিহতের বাবা দিপু রায়কে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

Share This Article