দ্বিতীয় টেস্টে ফিরতে পারেন সাকিব

  স্পোর্টস ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:৪১, শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৯ চৈত্র ১৪৩০

বিশ্বকাপের পরে জাতীয় দলের হয়ে কোন ম্যাচ খেলেননি সাকিব আল হাসান। বিশ্বকাপে আঙুলের ইনজুরির কারণে শেষ ম্যাচে খেলা হয়নি তার। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও অ্যাওয়ে ওয়ানডে এবং টি-২০ সিরিজ মিস করেন তিনি।

বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরলেও শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজ থেকে বিশ্রাম নেন মাগুরা থেকে জাতীয় নির্বাচন করে সংসদ সদস্য হওয়া সাকিব আল হাসান। 

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও খেলার কথা ছিল না তার। তবে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে ডিপিএল খেলা সাকিব তার মত বদলেছেন।

বিসিবির সূত্র জানিয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ফিরতে চেয়েছেন সাকিব। বোর্ডও তাকে দ্বিতীয় টেস্টের দলে নেওয়ার বিষয়টি বিবেচনা করছে।

বোর্ডের একজন কর্মকর্তা সংবাদ মাধ্যম ক্রিকবাজকে বলেছেন, ‘আমরা আশা করছি, শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলে সাকিবকে পাবো। সে খেলতে চায়। ওই টেস্টের জন্য পুরোপুরি প্রস্তুত হওয়ার জন্য তার হাতে সময় আছে।’

আঙুলের ইনজুরি নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। সাকিব ফিরলে তা দলের জন্য বাড়তি পাওনা হবে বলে মনে করছে টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপের আগে সাকিব দলের টেস্ট অধিনায়ক ছিলেন। এখন যে দায়িত্ব নাজমুল শান্তর কাঁধে।

Share This Article

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর