আবারও চীন সফরে যাচ্ছেন মেসিরা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৮, মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ১৬ মাঘ ১৪৩০

২০২২ সালের জুনে সবশেষ চীন সফরে গিয়েছিল আর্জেন্টিনা ফুটবল দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচে মাঠে নেমেছিল লিওনেল মেসিরা। এক বছরের ব্যবধানে আরও একবার এশিয়া সফরে যাবে লিওনেল স্কালোনির শিষ্যরা। আগামী মার্চে এশিয়ার দেশটিতে আরও দুটি প্রীতি ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ৯টা ৫৪ মিনিটে নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। যেখানে মেসি-মারিয়াদের প্রতিপক্ষ হিসেবে থাকছে আফ্রিকার দুই পরাশক্তি নাইজেরিয়া ও আইভরি কোস্ট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এএফএ জানিয়েছে, চীনের হাংজুর অলিম্পিকস স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর বেইজিং’র ওয়ার্কাস স্টেডিয়ামে কাতার বিশ্বকাপজয়ীদের প্রতিপক্ষ আইভরি কোস্ট।

দুই প্রতিপক্ষের নাম জানালেও কোন তারিখে খেলা হবে তা এখনও নিশ্চিত করেনি এএফএ। তবে আর্জেন্টাইন ফুটবলের বিশ্বস্ত গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আগামী ১৮ থেকে ২৬ মার্চের মধ্যে যেকোনো সময় অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।

অন্যদিকে এই সফরে চীনের বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলার কথা ছিল আর্জেন্টিনার। তবে একই সময়ে সিঙ্গাপুরের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ রয়েছে চীনের। সে কারণে স্বাগতিক দেশের বিপক্ষে খেলার পরিকল্পনা থেকে সরে এসেছে আর্জেন্টাইন ফুটবল সংস্থা।
 

বিষয়ঃ বিশ্বকাপ

Share This Article