জায়েদের দিকে ‘উড়াল চুমু’ ছুড়েছেন মেয়েরা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৫৩, রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১৬ পৌষ ১৪৩০

অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এবং দর্শক যেন কোনোভাবেই কাছে ঘেঁষতে না পারে সেই উদ্দেশ্যে নিজের সঙ্গে ১৬ জন বডিগার্ড রেখেছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। কিন্তু তাতেও রক্ষা পাননি তিনি। দর্শক হুমড়ি খেয়ে পড়েছিল তার ওপর।

সম্প্রতি মালয়েশিয়ায় বাংলাদেশি কমিউনিটির বিজয় দিবসকেন্দ্রিক একটি অনুষ্ঠানে গিয়েছিলেন জায়েদ খান। দেশটির কুয়ালালামপুরের ক্র্যাফট কমপ্লেক্সে আয়োজিত ওই অনুষ্ঠানে নায়ককে ঘিরে ঘটেছে এমন ঘটনা। বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন অনুষ্ঠানের আয়োজক আয়শা আহমেদ। তিনি বলেন, ‘মালয়েশিয়ায় বিজয় উৎসব আয়োজন করেছিলাম আমরা। এখানে আমরা জায়েদ খানের জন্য ৪ জন পুলিশ ও ৪ জন সিভিলকে বডিগার্ড হিসেবে নিয়োজিত করেছিলাম। কিন্তু জায়েদ খান আসার আগেই এখানে নানা ধরনের স্লোগান শুরু করে বাংলাদেশি দর্শকরা’।

তিনি বলেন, ‘এরপর আমরা আরও ৮ জন বডিগার্ড নিয়োগ দিই। দর্শকদের এত চাপ, তারা জায়েদ খানকে কাছ থেকে একবার দেখবে, ছবি তুলবে, এসব করতে গিয়ে ১৬ জন দেহরক্ষীও তাকে আর রক্ষা করতে পারেননি। এমন ঘটনা ঘটেছে। জায়েদ খানের কাছে আমরা দুঃখও প্রকাশ করেছি। তবে ভাগ্য ভালো কোনো অপ্রীতিকর ও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি’।

এ বিষয়ে জায়েদ বলেন, ‘দর্শকরা হুমড়ি খেয়ে পড়েছিল। তাদের চাপে কিছুটা সাফোকেটেড হয়ে পড়েছিলাম। ১৬ জন বডিগার্ড ছিলেন, কিন্তু ভিড়ের মধ্যে দেখি তারা হাওয়া! আমি ভিড়ের মাঝখানে চাপের মধ্যে। পরে আমাকে গ্রিনরুমে ঢুকিয়ে কোনোরকম রক্ষা করা হয়। কিন্তু এসবকে ভালোবাসা হিসেবে নিয়েছি আমি।

সবচেয়ে বড় কথা—আমি অভিভূত হয়েছি এখানকার মেয়েদের আগ্রহ দেখে। আমি নাচার সময় তারা মঞ্চে ফ্লাইং কিস ছুঁড়ে দিয়েছিল। আমিও পাল্টা জবাব দিয়েছি’।
 

বিষয়ঃ তারকা

Share This Article