নদী থেকে এ টি এম শামসুজ্জামানের ছেলের মরদেহ উদ্ধার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩৩, সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ১৪ কার্তিক ১৪৩০

বরিশালের মুলাদী উপজেলার একটি নদী থেকে প্রয়াত অভিনেতা এ টি এম শামসুজ্জামানের ছেলে খালেকুজ্জামান কুশলের (৪৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাসিরহাট এলাকায় জয়ন্তী নদী থেকে মরদেহটি উদ্ধার করে মুলাদী থানায় নিয়ে যাওয়া হয়।

 

আগামীকাল মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।
মুলাদী থানার ওসি মাহাবুবুর রহমান জানিয়েছেন, একটি অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। সেখানে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ধারণা করা হচ্ছে ৪ থেকে ৫ দিন লাশ নদীতে ভাসছিল। এ কারণে লাশে পচন ধরেছে।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, মরদেহের সাথে একটি পরিচয়পত্রও পাওয়া গেছে। সেখানে ঢাকার সূত্রাপুর থানার দেবেন্দ্রনাথ দাস লেনের ৪৬নং বাসার ঠিকানা দেওয়া হয়েছে। পিতার নাম এ টি এম শামসুজ্জামান লেখা রয়েছে। পরে সূত্রাপুর থানায় যোগাযোগ করে নিশ্চিত হওয়া গেছে লাশটি অভিনেতা শামসুজ্জামানের ছেলের।

সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম বলেন, মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। খবর পাওয়ার পর তার পরিবারের সদস্যরা মুলাদীতে রওনা হয়েছেন।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে এ টি এম শামসুজ্জামানের ছোটো মেয়ে কোয়েল আহমেদ বলেন, আমরাও খবর পেয়েছি। বরিশাল থেকে যে এনআইডি কার্ডের ছবি পাঠানো হয়েছে তা আমাদের ভাইয়ের। মরদেহটি আমার ভাইয়েরই কিনা তা সনাক্ত করতে আমার দুলাভাই বরিশালে গেছেন। বড় ভাইয়ের সাথে সেই অনাকাঙিক্ষত ঘটনার (হত্যাকাণ্ডের) পর আমাদের সাথে তার কোনো যোগাযোগ ছিল না। তবে আম্মার সাথে তার মাঝে মধ্যে কথা হত। গত ২৪ তারিখও সে মাকে খুলনা যাওয়ার কথা জানিয়েছিল।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article