প্রেমিকাকে ৩৭ বার ছুরি চালিয়ে হত্যা করল প্রেমিক

  অনলাইন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২৪, সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ২২ কার্তিক ১৪২৯

যাকে এক সময় ভালবেসেছিলেন, তার বুকেই ছুরির কোপ মারেন এক যুবক। শুধু এক বার নয়, ছুরি দিয়ে প্রেমিকার বুকে ৩৭ বার কোপ মেরেছিলেন ওই যুবক। যার জেরে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন তরুণী। এই ঘটনায় দোষী সাব্যস্ত হওয়ার পর কারাবন্দি করা হয়েছিল যুবককে। দেওয়া হয়েছিল কঠোর সাজাও। কিন্তু সেই সাজা ভোগ করার আগেই নিজেকে শেষ করে দিলেন যুবক। কারাগারের মধ্যে থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হল।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে তুরস্কের আদানা এ টাইপ কারাগারে। কুঠুরিতে বেডশিট দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ওই যুবক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ২৭ বছর বয়সি ওই যুবক পেশাদার এক জন বক্সার। তার নাম সেলুম আহমেত কেমালোগলু।

তার করাবন্দি হওয়ার কারণ শিউরে ওঠার মতো। নিজের প্রেমিকাকে যে ভাবে নৃশংস ভাবে খুন করেছিলেন ওই যুবক, সেই ঘটনা হইচই ফেলে দিয়েছিল।

জানা গিয়েছে, জেইনেপ সেনিপার নামে এক ২৪ বছর বয়সি তরুণীর সঙ্গে ওই বক্সারের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সম্পর্কে থাকাকালীন তাদের মধ্যে ঝামেলা লেগেই থাকত।

দক্ষিণ-পশ্চিম তুরস্কের মেন্টেস জেলায় বক্সারের বাড়িতে গিয়েছিলেন জেইনেপ। সে বার তাদের মধ্যে ঝগড়া বাধে। আর তারপরই রণমূর্তি ধারণ করেন ওই যুবক। যে মানুষটিকে কাছের মনে করছেন, সেই মানুষটিরও অন্য চেহারা দেখেন ওই তরুণী।

রান্নাঘর থেকে পাঁউরুটি কাটার ছুরি নিয়ে এসে প্রেমিকার বুকে একের পর এক কোপ মারেন যুবক। পুলিশ সূত্রে দাবি, ৩৭ বার ছুরির কোপ মারেন যুবক। ঘটনাস্থলেই জেইনেপের মৃত্যু হয়।

এই নৃশংস ঘটনাটি ঘটে ২০২০ সালের ২৪ মে। জানা যায়, প্রেমিকাকে কোপানোর পর নিজেকেও আঘাত করেন ওই যুবক। আহত অবস্থায় যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এই হত্যাকাণ্ডের এক মাস আগেই ওই যুগলের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। কিন্তু তার পরও তারা একে অপরের সঙ্গে দেখা করতেন।

এমনকি হত্যাকাণ্ডের সপ্তাহ দুয়েক আগেই পুলিশের দ্বারস্থ হয়েছিলেন জেইনেপ। সে সময় তিনি অভিযোগ করেছিলেন যে, তাকে মারধর করেছেন ওই যুবক।

হাসপাতালে চিকিৎসায় সেরে ওঠার পর প্রেমিকাকে খুনের অভিযোগে যুবককে অভিযুক্ত করা হয়।

এই ঘটনায় গত ২২ অক্টোবর সেলিম নামে ওই যুবককে ২৪ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। তার কিছু দিনের মধ্যেই কারাগারের কুঠুরিতে তার দেহ উদ্ধার করা হল।

পুলিশ সূত্রে খবর, এই প্রথম নয়। এর আগেও একাধিক অপরাধের ঘটনায় নাম জড়িয়েছে ওই বক্সারের। ১৪ বার দোষী সাব্যস্ত হয়েছিলেন তিনি।

সূত্র: ডেইলি স্টার ইউকে, আনন্দবাজার

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস