পর্দায় খলনায়ক হলেও বাস্তব জীবনে নায়ক

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:০৬, বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২, ২৮ আশ্বিন ১৪২৯

বিনোদন ডেস্ক :  আমরা সাধারণত যে মানুষদের সিনেমায় নায়ক হিসাবে দেখে অভ্যস্ত, যে মানুষগুলোকে আমরা আইডল হিসেবে মেনে চলি, তারা কি আদৌ বাস্তব জীবনে এমন কোন কাজ করেন?? হয়তো না।

 বরং সিনেমার পর্দায় এমন কিছু খলনায়ককে আমরা চিনি, যারা বাস্তব জীবনে বহু মানুষের কাছে নায়ক হিসাবে প্রমাণিত করেছেন।

খলনায়ক বললে প্রথমেই আমাদের সনু সুদের কথা মনে পড়ে। মহামারীর সময় যেভাবে তিনি সকলের উপকার করেছেন তা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু এক্ষেত্রে আরো একজন অভিনেতার কথা অবশ্যই উচ্চারণ করব তিনি হলেন প্রকাশ রাজ। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বলিউডের একজন নামি অভিনেতা যার অভিনয় দক্ষতা নিয়ে কোন প্রশ্ন ওঠে না। কিন্তু অভিনয় দিকে তিনি যতটা পরিচিত ততটাই কিন্তু তিনি পরিচিত নিজের সামাজিক কাজকর্মের জন্য।

শুনলে অবাক হয়ে যাবেন, সম্প্রতি একটি গোটা গ্রাম দত্তক নিয়েছেন প্রকাশ রাজ। দত্তক নেওয়া এই গ্রামের উন্নয়ন দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন সকলে। গ্রামটিকে দত্তক নেওয়ার পর গ্রামটির পুরো ভোল পাল্টে দিয়েছেন অভিনেতা। তেলেঙ্গানার মহবুবনগর জেলার কোন্ডা রেড্ডি পল্লী নামক একটি গ্রাম দত্তক নিয়েছিলেন প্রকাশ রাজ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে রীতিমত চমকে গেছে সকলে। পরিষ্কার পরিচ্ছন্ন বাঁধানো রাস্তাঘাট, দুপাশে সবুজ গাছপালা, সুন্দর রং করা বাড়ি, যেন পুরো ছবির মত সুন্দর। গ্রামটির যে সমূহ উন্নতি হয়েছে তা বেশ স্পষ্ট এই ছবিগুলি দেখে। স্থানীয় নেতা এবং বিধায়কদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে গ্রামের উন্নয়নের জন্য নিজেকে উৎসর্গ করেছেন প্রকাশ রাজ।

প্রসঙ্গত, প্রকাশ রাজের অভিনয়ের ক্যারিয়ারের কথা বলতে গেলে, তিনি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি এবং বলিউড ছাড়াও একাধিক ভাষার সিনেমাতে অভিনয় করেছেন। বেশিরভাগ নেগেটিভ রোলে পরিচিত তিনি। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডে এন্টারটেনমেন্ট, ওয়ান্টেড, হিরোপন্তি, গোলমাল এগেন, দাবাং-এর মতো সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

সদ্য তিনি তামিল সিনেমা পন্নিয়ন সেলভন, সিনেমাতে অভিনয় করেছেন যেটি ইতিমধ্যেই বড় ব্লকবাস্টার হিসেবে ঘোষণা করা হয়েছে। ঐশ্বর্য রাই সহ বড় বড় অভিনেতারা এই সিনেমাতে অভিনয় করেছেন। সিনেমাটি প্রকাশ রাজের অভিনয়ও প্রশংসিত হয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস