অক্টোবরে মিথিলার নতুন সিনেমা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪২, বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২, ১৩ শ্রাবণ ১৪২৯

জুন, জুলাই ও আগস্ট- এই তিন মাস দুই বাংলার অভিনেত্রী মিথিলাকে তার অফিসিয়াল কাজে দেশের বাইরে সময় কাটাতে হচ্ছে। তিনি ‘ব্র্যাক’-এ দীর্ঘদিন যাবৎ চাকরি করে আসছেন। যে কারণে অভিনয়ে চাইলেই নিয়মিত থাকা তার সম্ভব হয়ে ওঠে না।

সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা হচ্ছে বাংলাদেশে ‘অমানুষ’ এবং কলকাতায় ‘আয় খুকু আয়’। মূলত ‘অমানুষ’ সিনেমা মুক্তির মধ্য দিয়েই সিনেমায় অভিষেক হলো মিথিলার। এই দুটি সিনেমা মুক্তির সময় তিনি দেশের বাইরে অর্থাৎ তানজানিয়া ছিলেন। যে কারণে কোনো সিনেমারই প্রচারণার সময় মিথিলা থাকতে পারেননি বিধায় কিছুটা মন খারাপও হয়েছিল তার।

কদিন আগে তানজানিয়া থেকে কলকাতায় গিয়েছিলেন। মিথিলা জানান, এরই মধ্যে তিনি আবারও তানজানিয়াতে গিয়েছেন। সেখান থেকে আগস্টে ঢাকায় এলেও অক্টোবরের আগে নতুন সিনেমায় তার কাজ করা হয়ে উঠছে না। আগামী অক্টোবরে মিথিলা লুবনা শারমিনের পরিচালনায় ‘নলিয়া ছড়ির সোনার পাহাড়’ সিনেমায় অভিনয় করবেন। 

মিথিলা বলেন, ‘আগামী অক্টোবরের আগে আমার কোনো শিডিউল নেই সিনেমায় কাজ করার। পরিচালক জেনেবুঝেই আমার শিডিউল নিয়েছেন আগামী অক্টোবরে। গল্পটা আমার কাছে ভালো লেগেছে। আশা করছি কাজটিও বেশ যত্ন নিয়েই হবে।’

এদিকে তানজানিয়ায় যাওয়ার আগে মিথিলা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘কাজল রেখা’ সিনেমার কাজে অংশ নিয়েছেন। এতে মিথিলা কংকন দাসী চরিত্রে অভিনয় করেছেন

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস