সাবেক প্রেমিকের স্ত্রীর সঙ্গে কী বলেছিলেন তানজিন তিশা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৪১, সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৫ অগ্রহায়ণ ১৪৩০

গত কয়েকদিন ধরে জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত ইস্যু নিয়ে উত্তাল মিডিয়া জগৎ। এবার অভিনেত্রীর পুরনো একটি অডিও ক্লিপস সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই অডিও ছিল হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথোপকথনের।

রোববার মধ্যরাতে যোগাযোগমাধ্যমে মাধ্যমে ছড়িয়ে পড়া অডিওতে শোনা যায়, তিশা রেহানকে বলছেন হাবিব কি তোমার ওখানে? রেহান বলেন, আমি কিছুই বলবো না। তিশা বলেন, আমি জানি হাবিব তোমার ওখানে, তোমরা কি আবার গেটব্যাক করতে চাও? রেহান বলেন, আমি জানি না। তিশা বলেন, তোমরা যদি ফের এক হতে চাও আমাকে বলো, সে আমার সঙ্গে এমন করছে কেন?

কথোপকথনে ঘুরেফিরে একই ধরনের প্রশ্নোত্তর আসছিল। তিশার চাপে রেহান বলেন, হ্যাঁ ও আসছে, টয়লেটে গেছে। ও তো অনেকটা সময় টয়লেটেই কাটায়।  রেহান এক পর্যায়ে তিশাকে বোঝান যে, তুমি আনম্যারিড তোমার বাচ্চা নেই। তুমি ভালো ছেলে পাবা, তোমার জন্য কতজন পাগল, তুমি সুন্দরী৷ কিন্তু আমাকে কে নেবে। বাচ্চাসহ আমাকে কেউ নেবে না। আমি তো ফেঁসে গেছি।

প্রায় ৯ মিনিটের অডিওতে ঘুরেফিরে একই কথা আসছিল। যার সারমর্ম হলো তিশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হাবিব। কিন্তু সেপারেশনে থাকা রেহানের সঙ্গে হাবিব দেখা করতে যেতেন। এক পর্যায়ে তিশা বুঝতে পেরে রেহানকে ফোন দেন।

আলাপন থেকে বোঝা যায় হাবিবের সঙ্গে তখনও রেহানের বিচ্ছেদ হয়নি। রবিবার মধ্যরাতে এই অডিও ছড়িয়ে পড়লে সামাজিক মাধ্যমে নানা প্রতিক্রিয়া তৈরি হয়

হাসপাতালে ভর্তি, পরেরদিন হাসপাতাল থেকে ফিরে ফেসবুকে স্ট্যাটাস, রাতে লাইভ-এসব নিয়ে তুমুল আলোচনায় ছিলেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। একই সঙ্গে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টিও আলোচনার কেন্দ্রে আসে।

পরেরদিন সাংবাদিককে হুমকি দিয়ে নতুন করে সমালোচনার সৃষ্টি করেন অভিনেত্রী। যদিও ক্ষমা চেয়েছিলেন ফেসবুক পোস্টে। পরে সেই পোস্ট মুছেও ফেলেন।

একই সঙ্গে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টিও আলোচনার কেন্দ্রে আসে। পরেরদিন সাংবাদিককে হুমকি দিয়ে নতুন করে সমালোচনার সৃষ্টি করেন অভিনেত্রী। যদিও ক্ষমা চেয়েছিলেন ফেসবুক পোস্টে। পরে সেই পোস্ট মুছেও ফেলেন।

সকাল নাগাদ খবরটা চাউর হতেই জানা যায়, মধ্যরাতে ‘প্রেমঘটিত’ কারণে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। তবে সুস্থ হয়ে বাসায় ফিরে অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাসে ও লাইভে এসে জানান, আত্মহত্যা নয়, ফুড পয়জনিং হয়েছিল তার।

এসব তুমুল আলোচনা থেমেও গিয়েছিল। কিন্তু একদিন বিরতি নতুন করে আলোচনায় এলেন তিশা। 

বিষয়ঃ তারকা

Share This Article