জায়েদের বিরুদ্ধে মিথ্যাচার করছে ওমর সানী: মৌসুমী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:২৪, সোমবার, ১৩ জুন, ২০২২, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৯

নায়িকা মৌসুমী সোমবার বলেন, জায়েদ খান অসম্মান করেনি, গণমাধ্যমে মিথ্যাচার করছে ওমর সানী।

এদিকে ডিপজল বলেন, ‌‘মৌসুমী আমাকে স্পষ্ট বলেছে যে, জায়েদ তার ছোট ভাইয়ের মতো। অবশ্যই জায়েদ ছোট ভাই। মৌসুমীর সঙ্গে ওই টাইপের কথা হওয়ার কথা না। মৌসুমীর সঙ্গে আমার কথা হয়েছে। সে সরাসরি একটা কথাই বলেছে যে, এটার বিতর্কে কিছু নেই বলারও।’

এর আগে নায়ক ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি দিয়েছেন আরেক নায়ক জায়েদ খান। গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, জায়েদ খানের ওপর আগে থেকেই ক্ষুব্ধ ছিলেন ওমর সানী। তিনি মনে মনে জায়েদকে খুঁজছিলেন। ডিপজলের ছেলের বিয়েতে তাকে পাবেন, এটা জেনেই সেখানে যান সানী। সেখানে জায়েদকে দেখেই তিনি এগিয়ে যান এবং সজোরে চড় মারেন।

শিল্পী সমিতির গত নির্বাচনেও জায়েদ খানের সঙ্গে গলায় গলায় সম্পর্ক ছিল ওমর সানী ও তার স্ত্রী নায়িকা মৌসুমীর। জায়েদের প্যানেল থেকেই কার্যকরী পরিষদ হিসেবে নির্বাচন করেছিলেন মৌসুমী এবং জয়লাভও করেছিলেন। কিছুদিন আগেও সানী-মৌসুমীর বাসায় নিজ প্যানেলের অন্য সদস্যদের নিয়ে এক টেবিলে বসে খেয়েছিলেন জায়েদ।

ওমর সানী বলেন, ‘বেয়াদবির একটা সীমা আছে। ও (জায়েদ) ইন্ডাস্ট্রিতে থেকে সবার সঙ্গে বেয়াদবি করবে, সব মেয়ে মানুষের সঙ্গে বিকৃত আচরণ করবে, এসবের একটা সীমারেখা আছে। সে মৌসুমীর সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে। আরও কিছু বিষয় আছে।’

এদিকে জায়েদকে চড় মারতে গিয়ে ওমর সানী বলতে থাকেন, ‘তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’ ওমর সানীর কথা থেকেই স্পষ্ট জায়েদ খান সানীর স্ত্রী তথা নন্দিত চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে বেয়াদবি করেছেন। তাকে অসম্মান করে কথা বলেছেন। আর সে কারণেই জায়েদকে চড় মেরেছেন তিনি।

এই ঘটনার কথা অস্বীকার করেছেন জায়েদ খান দাবি করেছেন, ডিপজলের ছেলের বিয়েতে তিনি পিস্তল নিয়ে যাননি। শিল্পী সমিতির পদকে ঘিরে এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

বিষয়ঃ তারকা

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস