সীতাকুণ্ডে রমজান উপলক্ষে অর্ধেক দামে পোলট্রি বিক্রি, উপচেপড়া ভিড়

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৪৫, শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৯ চৈত্র ১৪৩০

চট্টগ্রামের সীতাকুণ্ডে যুক্তরাজ্যে প্রবাসী ব্যবসায়ী ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বিএন্ডএফ কেয়ার রমজান উপলক্ষ্যে অর্ধেক দামে মুরগির বিক্রি করায় মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে।

শনিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টা দিকে মুনষ্টার কমিউনিটি সেন্টার এলাকায় মুরগির বিক্রির উদ্বোধন করা হয়েছে।

 

জানা যায়, শনিবার সমাজসেবক মহিউদ্দিন চৌধুরীর চ্যারিটি প্রতিষ্ঠান বিএন্ডএফ কেয়ার রমজানে অর্ধেক দামে ১০০ টাকা কেজিতে মুরগি বিক্রির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কেএম রফিকুল ইসলাম।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. হাবিবুল্লাহ, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সুব্রত চক্রবর্তী সৌমিত্র, বিএন্ডএফ কর্পোরেটের চেয়ারম্যানের মুখপাত্র এবং বিএন্ডএফ কেয়ারের প্রধান সমন্বয়ক মো. আশ্রাফুল আলম ভূঁইয়া, বিএন্ডএফ কর্পোরেটের কান্ট্রি ডিরেক্টর সাহেদ ইকবাল রিফাত।

si-2উল্লেখ্য বিএন্ডএফ কেয়ার প্রতি বছরই উপজেলার হতদরিদ্র এবং সুবিধা বঞ্চিত মানুষদের কর্মসংস্থানসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমের পাশাপাশি প্রতি রমজানে সাধারণ মানুষের জন্য ভিন্ন কিছু আয়োজন করে থাকে। গত বছরও তারা ৫০০ পরিবারের মধ্যে ৩ কেজি করে এবং ৬ হাজার ডিম বিক্রি করেছেন অর্ধেক দামে।

si-1

এ ছাড়া ১ হাজার পরিবারের মাঝে অর্ধেক দামে ১০ টন চালও বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় আজকে ৩ কেজি করে ১ হাজার পরিবারকে ভর্তুকি দিয়ে অর্ধেক দামে মুরগী বিক্রি কার্যক্রম শুরু করা হয়।

Share This Article