পরী-বুবলির আবেগী ঝগড়া

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:১৯, বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ৭ চৈত্র ১৪৩০

পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই। বুবলীর মতে, এসবে মিল পাওয়া বিষয়ে পৃথিবীর কারো কোনো অসুবিধা নাই শুধু এক ধরনের এই সিন্ডিকেট গ্রুপ ছাড়া।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) চিত্রনায়িকা শবনম বুবলীর একমাত্র সন্তান শেহজাদ খান বীরের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। প্রায় ৫ মিনিটের সেই ভিডিওতে ছেলেকে নিয়ে আবেগঘন বার্তা দিতে দেখা গেছে তাকে। 

তবে বুবলীর সেই ভিডিও প্রকাশের পরেই নিজের ফেসবুকে তাকে খোঁচা দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন আরেক চিত্রনায়িকা পরীমনি।

তবে পুরো স্ট্যাটাসে কোথাও বুবলীর নাম মেনশন না করলেও পরোক্ষভাবেই তিনি যে বুবলিকে তাক করে তীর ছুঁড়েছেন, তা বুঝতে বাকি নেই নেটিজেনদের।

নিজের স্ট্যাটাসে পরীমণির দাবি, তাকে ‘কপি’ করেই বানানো হয়েছে বুবলীর প্রকাশিত সেই ভিডিওটি। আর চিত্রনায়িকার এমনটা মনে করার কারণটাও স্পষ্ট।

6

মাসখানেক আগে পরীমণির ছেলে পূণ্যর জন্মদিন উপলক্ষে তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি আবেগঘন ভিডিওবার্তা প্রকাশ করেছিলেন তিনি। তাই স্বাভাবিকভাবেই চিত্রনায়িকা মনে করছেন— তার সেই ভিডিওর ধারণাই কপি করেছেন বুবলী। বুবলীকে খোঁচা দিয়ে ফেসবুকের স্ট্যাটাসে পরীমণি লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’

ছেলেকে নিয়ে বুধবার দিবাগত রাত দেড়টায় ফেসবুকে ভিডিওটি প্রকাশ করেন বুবলী। ঠিক তার এক ঘণ্টা পর রাত তিনটায় স্ট্যাটাসটি দেন পরীমণি।

এদিকে পরীমণির সেই স্ট্যাটাসের পরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পাল্টা জবাব দিয়েছেন স্ট্যাটাস দিয়েছেন বুবলীও। নিজের একটি দীর্ঘ স্ট্যাটাসে তিনি জানান, পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে শেষ কয়েক বছর ধরে অধিকাংশ বিয়েতে ড্রেস, কালার, অ্যারেঞ্জমেন্ট, বর-কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে।

পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়। তেমনি মা সন্তান নিয়ে পৃথিবীতে অনেক ইমোশনাল ভিডিও এবং অডিও আছে যার ভাষা একই। বুবলীর মতে, এসবে মিল পাওয়া বিষয়ে পৃথিবীর কারো কোনো অসুবিধা নাই শুধু এক ধরনের এই সিন্ডিকেট গ্রুপ ছাড়া।

এরপর ক্ষোভ প্রকাশ করে আরো জানান, এই ধরনের মানুষকে দেখলে মনে হয় শুধু তারাই মা হয়েছে, আর কেউ নয়। তাদেরই হাসি কান্না আবেগ অনুভূতি আছে আর কারো নেই বা থাকতেও পারে না। মুলত পরীমনির স্ট্যাটাসের দিকে ইঙ্গিত করেই নিজের ক্ষোভ প্রকাশ করেন বুবলী যা স্পষ্টই বোঝা যাচ্ছে।

5

তবে বুবলীর পাল্টা স্ট্যাটাসের পর পরীমনির আর কোনো স্ট্যাটাস এখনো দেখা যায়নি। যদিও দুজনের কেউই নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে পোস্টগুলো করেননি। তবে তাদের আইডি হিসেবে পরিচিত দুটি আইডি থেকেই পোস্টগুলো করা হয়েছে। তাই পোস্টের সত্যতা নিয়েও জল্পনা থেকে যাচ্ছে অনুরাগীদের মনে।

এই মুহূর্তে দুই তারকাই নিজ নিজ কাজে ব্যস্ত রয়েছে। বুবলীকে এই ঈদে দেখা যাবে ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি ছবিতে। ‘দেয়ালের দেশ’ ঈদে আসবে এটা নিশ্চিত তবে ‘মায়া’র মুক্তির বিষয়টি শতভাগ নিশ্চিত নয়। আর পরীমণি সম্প্রতি কলকাতার সিনেমায় শুটিং শুরু করেছেন।

বিষয়ঃ তারকা

Share This Article

নেপাল থেকে জলবিদ্যুৎ কিনছে ভারত, অপেক্ষায় বাংলাদেশ

বাংলাদেশসহ ৬ দেশে ৯৯ হাজার টন পেঁয়াজ রপ্তানি করবে ভারত

ভুটানকে বিবিআইএনএ-তে চায় বাংলাদেশ

বাংলাদেশিদের জন্য সহজ হচ্ছে ব্রাজিলের ভিসা

রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি: ডিএমপি কমিশনার

স্যাটেলাইট ব্যবহারে সহযোগিতা নিয়ে বাংলাদেশ-মরিশাসের আলোচনা

বাংলাদেশের উন্নতি দেখে আমাদের লজ্জা হয়: পাক প্রধানমন্ত্রী

সরকারি সুবিধাভোগী নির্বাচনের প্রচারে নামলে প্রার্থীতা বাতিল: ইসি রাশেদা

পরের জন্মে বাংলায় জন্মগ্রহণ করতে চাই: নরেন্দ্র মোদি

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্রের পদত্যাগ