রাজধানী থেকে ১০ ভারতীয় নাগরিক গ্রেপ্তার

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:০৭, বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ২২ ফাল্গুন ১৪৩০

রাজধানীর মধ্য বাড্ডা থেকে বিপুল পরিমাণ চোরাই পণ্যসহ ১০ জন ভারতীয় নাগরিক ও এক বাংলাদেশি ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) লালবাগ বিভাগ।

এ সময় তাদের কাছ থেকে ভারতে চুরি হওয়া বিভিন্ন ব্র্যান্ডের ২১টি স্মার্টফোন, পাঁচটি ভারতীয় পাসপোর্ট, নগদ টাকা, বিপুল পরিমাণ ভারতীয় সেক্স পিল ও জেল, কসমেটিকস, থ্রি-পিস, শার্ট, জুতা, স্যান্ডেল, খালি প্যাকেট, কার্টন জব্দ করা করেছে।

গ্রেপ্তার ভারতীয় নাগরিকরা হলেন রাজা শাও (৩৯), পঙ্খজ বিশ্বাস (৩৫), উৎপল মাইটি (২৫), সোনু বর্মণ (২১), দীপঙ্কর ঘোষ (২৪), রাজু দাস (২২), সুজন দাস (২৭), এস কে আজগর আলী (২১), লারাইব আশ্রাব (২১) ও সমরজিৎ দাস (৩০)। আর গ্রেপ্তার বাংলাদেশির নাম মো. মুরাদ গাজী।

মুরাদ গাজী তার বোন ববিকে নিয়ে মধ্য বাড্ডায় দীর্ঘদিন ধরে অনলাইনে ভারতীয় কাপড়, জুতা, স্যান্ডেল, তেল, সাবান, কসমেটিকস সেক্স পিল ও জেল বিক্রি করে আসছেন বলে জানিয়েছে ডিবি।

ডিবি আরও জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা স্বীকার করেছেন, জব্দ করা মালামাল কোনোটাই বৈধ পথে আনা হয়নি। কলকাতা থেকে ঢাকার আন্তঃদেশীয় ট্রেনে করে তারা দীর্ঘদিন ধরে ট্যাক্স পরিশোধ না করেই ভারতীয় পণ্যগুলো বাংলাদেশ আনে। আসছে রমজান উপলক্ষে তারা মালামাল মজুদ করছিলেন।

ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদ বলেন, পণ্যের জব্দ তালিকা তৈরি করে তাদের বিরুদ্ধে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

Share This Article


শিক্ষাপ্রতিষ্ঠানে যেভাবে হবে ক্লাস, মানতে হবে নির্দেশনা

সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে : ধর্মমন্ত্রী

প্রেসিডেনশিয়াল ডিবেটে মুখোমুখি হবেন বাইডেন-ট্রাম্প

চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

রাজধানীর ১০ থানায় কিশোর গ্যাং বেশি: ডিএমপি কমিশনার

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল একই পরিবারের ৩ জনের

বনানীতে যাত্রীবাহী বাসে আগুন

আবারও কমল সোনার দাম

৯ মে থেকে হজের প্রথম ফ্লাইট শুরু: ধর্মমন্ত্রী

তীব্র গরম থেকে জনগণকে স্বস্তি দিতে যেসব উদ্যোগ নিয়েছে ডিএনসিসি

মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদনে ইচ্ছেকৃত ভুল নাকি অপরিপক্কতা?

রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক