উত্ত্যক্ত করায় যুবককে তুলে নিয়ে যে কাণ্ড করলেন মেয়ের পিতা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫০, মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে স্কুল পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে এক যুবককে তুলে এনে হাত পা বেঁধে বেধড়ক পিটিয়েছে ভুক্তভোগীর পিতা।মঙ্গলবার সকালে এমন একটি নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরপাক খাচ্ছে।

এদিকে ওই ছেলেকে মারধরের পর অসুস্থ হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশে দিয়েছে স্কুল ছাত্রীর বাবা।  ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, এক যুবককে হাত পা বেঁধে নির্যাতন করছে কিছু লোকজন।

খোঁজ নিয়ে জানা গেছে, ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের বৈদ্যুতিক মিস্ত্রী নুরু মিয়ার ছেলে মোখলেছুর রহমান শান্ত (২০) প্রায় সময় একই গ্রামের ৯ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে স্কুলে যাতায়াতের সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসতো।

ওই স্কুল ছাত্রী তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে তার বাবা মাকে জানায়। এ বিষয়ে কয়েকবার পারিবারিকভাবে সালিশ বসে। এরপরও ওই ছাত্রীকে দেখামাত্র তার বুকে ট্যাটো ‘আমি দেওয়ানা’ লেখা দেখাতো এবং বিভিন্ন অঙ্গভঙ্গী প্রদর্শন করতো।

পরে গত ৪ জুন ওই স্কুল ছাত্রী তার বান্ধবীসহ প্রাইভেট পড়ে ভুরুঙ্গামারী সরকারী কলেজ মোড় সংলগ্ন মজনু মিয়ার বাড়ীর সামনে আসা মাত্র ওই যুবক তার প্রেমের প্রস্তাবে রাজি হওয়ার জন্য পথরোধ করে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জাপটে ধরলে ওই স্কুলছাত্রীর চিৎকার শুনে বাড়ির মালিক মজনু ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেয় শিক্ষার্থীকে।

অপরদিকে পরের দিন ৫ জুন আবারও ওই ছাত্রীকে পথরোধ করে জাপটে ধরার সময় মেয়েটি আর্তচিৎকার করলে এলাকার লোকজন অভিযুক্তকে আটক করে। এসময় ছাত্রীর বাবার নেতৃত্বে বেধড়ক মারধর করা হয়। পরে ওই যুবককে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় সোপর্দ করে এবং ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানাম মামলা দায়ের করেন।  

ভুক্তভোগী ওই মেয়ের বাবা মনসুর আলী বলেন, আমরা তো ওই ছেলেকে মারধর করিনি। সে অপরাধ করেছে স্থানীয় লোকজন উত্তম মাধ্যম দিয়েছে।  

তবে এ বিষয়ে অভিযুক্ত ওই যুবকের বাবা নুরু মিয়া বলেন, আমার ছেলে ওই মেয়েকে প্রেমের প্রস্থাব দিয়েছে এটা সত্যি কথা। এনিয়ে একবার বিচার সালিশও হয়েছে। আমার ছেলে ওই মেয়েকে প্রেমের প্রস্থাব দিয়েছে এ কারণে গতকাল দুইটা মোটরসাইকেল এসে আমার ছেলেকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হাত পা বেঁধে বেধড়ক পিটিয়ে অসুস্থ করে হাসপাতালে চিকিৎসা দিয়েছে।  

তিনি আরও বলেন, একজন অপরাধ করলে কি, নিজের হাতে আইন তুলে নিতে পারেন ? । আমার ছেলে যদি অন্যায় করে থাকে, তাহলে আইনের হাতে সৌপর্দ করত। আমিও এর বিচার চাই। আমিও তাদের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানা পুলিশের ওসি নজরুল ইসলাম জানান, উত্ত্যক্ত করার অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে স্কুল ছাত্রীর বাবা। এরপ্রেক্ষিতে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় যুবকের বাবাও তার ছেলেকে মারপিটের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন বলে জানান ওসি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


নাটোরের লালপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

বৃষ্টির জন্য খুলনায় ইসতিসকার নামাজ আদায়

বৃষ্টির জন্য বিভিন্ন স্থানে নামাজ আদায়

কক্সবাজারে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

হাসপাতালে বেড়েছে গরমের রোগী

সাঁতার শিখতে গিয়ে পদ্মায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রামে ভূমিকম্প, মাত্রা ৩ দশমিক ৭

নারায়ণগঞ্জে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আহত মা

চুয়াডাঙ্গাকে ছাড়িয়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা যশোরে

স্থানীয় নির্বাচনে রাজনৈতিক পরিচয়ের প্রয়োজন নেই: ইসি আলমগীর

পছন্দের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি

নাফ নদ দিয়ে বাংলাদেশে ঢুকল মিয়ানমারের ১৩ বিজিপি সদস্য