বরিশাল সিটিতে দাতা সংস্থা, এনজিও কাজ করতে পারেনি, অভিযোগ খোকনের

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:২৯, রবিবার, ২১ মে, ২০২৩, ৭ জ্যৈষ্ঠ ১৪৩০

“বরিশালে তেমন কোনো উন্নয়ন হয়নি; আগামীর বরিশাল হবে নতুন বরিশাল।“

 


 

নির্বাচিত হলে বরিশাল সিটি করপোরেশনের মানুষ আর অবহেলিত থাকবেন না, সবার জন্য সমানভাবে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। 

বরিশাল নগরীর একটি কনভেশন হলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন মেয়র পদপ্রার্থী খোকন সেরনিয়াবাত।

অসাম্প্রদায়িক বরিশাল নগরী গড়ার প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগের প্রার্থী বলেন, “যে অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশের জন্ম আমিও সেই চেতনায় বিশ্বাসী। আমার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়বাতও ছিলেন একই চেতনায় বিশ্বাসী। 

“বরিশালে এতদিন হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ ছিলো অবহেলিত। আমি নির্বাচিত হলে এই পরিষদের মানুষ আর অবহেলিত থাকবে না। এখানে কোনো দাতা সংস্থা বা এনজিও কাজ করতে পারেনি। সেই পরিবেশ ও সুযোগ তাদের দেওয়া হয়নি। নির্বাচিত হলে সেই পরিবেশ ফিরিয়ে আনা হবে”, যোগ করে নৌকার প্রার্থী। 

বরিশালে তেমন কোনো উন্নয়ন হয়নি অভিযোগ করে খোকন সেরনিয়াবাত বলেন, “আগামীর বরিশাল হবে নতুন বরিশাল। এখানে কোনো বৈষম্য থাকবে না। বরিশাল ছিলো পরিচ্ছন্ন শহর। এখন সেটা অপরিচ্ছন্ন। রয়েছে পানি সংকোট। সমস্য রয়েছে বর্জ্য ব্যবস্থাপনায়। এই শহরকে সর্বস্তরের মানুষের সহযোগিতায় সুন্দর ও বসবাস উপযোগী হিসেবে গড়ে তোলা হবে। 

তিনি আরও বলেন, “আমি আমার বাবার কাছ থেকে রামায়ণের গল্প শুনেছি। আমি সেটা ধারণও করি। আমার ভিতর কোনো অনুকম্পা নেই। আমার দ্বারা কেউ অসম্মানিত হবেন না।” 

পরিষদের বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক হিরণ কুমার দাস মিঠুর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বলরাম পোদ্দার, মেয়র পদপ্রার্থী খোকন সেরনিয়াবাতের স্ত্রী লুনা আব্দুল্লাহ, আনিচ উদ্দিন শহিদ, পরিষদের বরিশাল মহানগর কমিটির সভাপতি মৃনাল কান্তি সাহা, জেলা সভাপতি মানবেন্দ্র বটব্যাল, মহানগর সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাস, মহানগর কমিটির সাবেক সভাপতি নারায়ন দে নারু, সংগঠনের সাবেক ট্রাস্টি ভানু লাল দে, জনসন মেরী।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস