পর্ন ভিডিও দেখে ছোট ভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক, অন্তঃসত্ত্বা কিশোরী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৭, রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১, ১১ পৌষ ১৪২৮
অন্তঃসত্ত্বা কিশোরী
অন্তঃসত্ত্বা কিশোরী

ছোট ভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা ১৫ বছরের দিদি। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রাজস্থানের (Rajasthan) আলওয়ার জেলায়। নাবালকের বয়স ১৩ বছর। সপ্তম শ্রেণির ছাত্র সে।

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই বিষয়টি চলছিল। স্মার্টফোনে প্রথমবার পর্ন ভিডিও দেখে ওই কিশোর। তারপর খেলা ছলেই দু’জনে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। বহুদিন ধরেই এই কাজ চলতে থাকে।

বিষয়টি প্রকাশ্যে আসে যখন গর্ভবতী হওয়ার ফলে নবম শ্রেণির ওই ছাত্রীর শরীরে পরিবর্তন ঘটতে শুরু করে। প্রথমে বিষয়টি লক্ষ্য করেন কিশোরীর ঠাকুমা। তারপরই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়। তখনই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানা যায়। কিন্তু তখনও কেউ ভাবতে পারেননি এই ঘটনার জন্য কিশোরীর ভাই-ই দায়ী।

কিশোরীকে অনেকক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করার পরই আসল তথ্য প্রকাশ্যে আসে। সত্য জানতে পেরে হতবাক হয়ে যান পরিবারের সদস্যরা। জানা গিয়েছে, পরিবারটি আদতে মহারাষ্ট্রের বাসিন্দা। কাজের জন্য বেশ কয়েক বছর ধরে রাজস্থানে থাকছে। ঘটনা জানাজানি হতেই রাজস্থানের সেবাগ্রাম থানায় জিরো এফআইআর দায়ের করেছে ভিওয়ান্ডি থানার পুলিশ।

অতিমারী (Pandemic) পরিস্থিতিতে অনলাইন ক্লাসই ভরসা পড়ুয়াদের। এর জন্য অনেক বাড়িতেই এখন স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবের ব্যবহার বেড়েছে। আর তা শিশুদের নাগালেও তা অনায়াসে পৌঁছে যাচ্ছে। আর এতেই অনেক ক্ষেত্রে এমন সমস্যার সৃষ্টি হচ্ছে।

অজান্তেই শিশুরা পর্ন ভিডিও দেখে ফেলছে কিংবা নিষিদ্ধ কোনও সাইট খুলে ফেলছে। এক্ষেত্রে মোবাইলে চাইল্ড প্রোটেকশন অন রাখার পরামর্শ অনেকে দিচ্ছেন।  তবে ভারতের মতো দেশে অনেকেই প্রযুক্তির বিষয়ে অতটা ওয়াকিবহাল নন। তাই মোবাইল বা ল্যাপটপ ব্যবহারের ক্ষেত্রে শিশুদের উপর কড়া নজর রাখার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। 

বিষয়ঃ ভারত

Share This Article


লিবিয়ার উপকূলে নৌকাডুবিতে ৮ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

বিশ্বজুড়ে আরও এক হাজার মানুষের মৃত্যু, আক্রান্ত পৌনে দুই লাখ

ফিলিপাইনে বিমান বিধ্বস্ত, দুই পাইলট নিহত

শপথ নিয়ে যা বললেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

এবার মাইক পেন্সের বাড়িতে মিলল গোপন নথি

গভীর অর্থনৈতিক সংকটে পড়তে যাচ্ছে পাকিস্তান

অ্যালকোহল বিক্রি করে ৬ মাসে কেরুর আয় ২৩৩ কোটি টাকা

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য ও ইইউ’র নতুন নিষেধাজ্ঞা

আজকেও অন্ধকারে পাকিস্তান

সুইডেনকে ন্যাটোর সদস্যপদ পেতে সমর্থন করবে না তুরস্ক: এরদোয়ান

করোনায় আরও ৮৯৫ জনের মৃত্যু, শনাক্ত এক লাখ

ট্রান্স ফ্যাটের কারণে বছরে প্রায় ৫ লাখ মানুষ মারা যায়