সৌদি বাদশাহ সালমান হাসপাতালে ভর্তি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৫, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩০

বাদশাহ সালমান বিন আব্দুল আজিজকে জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিয়মিত শারীরিক পরীক্ষার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এ পরীক্ষার জন্য কয়েক ঘণ্টা লাগতে পারে বলেও বিবৃতিতে জানানো হয়েছে। 

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ হাসপাতালে ভর্তি হয়েছেন। জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। সৌদি আরবের রাজকীয় আদালত এক বিবৃতিতে জানিয়েছে, নিয়মিত মেডিক্যাল চেকআপের জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল বুধবার গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

রাজকীয় আদালত এক বিবৃতিতে আরও জানায়, বাদশাহ সালমান বিন আব্দুল আজিজকে জেদ্দার কিং ফয়সাল স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিয়মিত শারীরিক পরীক্ষার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এ পরীক্ষার জন্য কয়েক ঘণ্টা লাগতে পারে বলেও বিবৃতিতে জানানো হয়েছে। ২০১৫ সালে সৌদি আরবের ক্ষমতায় আসেন সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ। 

এর আগে, ২০২২ সালের মে মাসে শারীরিক সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাদশাহ সালমান। ঐ সময় তার কোলোনোস্কপি ও মেডিক্যাল পরীক্ষা করা হয়। 

সেসময় রাষ্ট্রীয় গণমাধ্যমের খবরে বলা হয়, বাদশাহ সালমান তার হার্টের পেসমেকারের ব্যাটারি প্রতিস্থাপনের জন্য রাজধানী রিয়াদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া ২০২০ সালে একবার অস্ত্রোপচার করেছিলেন তিনি। সেই সময় সৌদি বাদশাহের শারীরিক অবস্থা নিয়ে নানা জল্পনা ছড়িয়ে পড়ে।

Share This Article


ইসরাইলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবে কলম্বিয়া

দত্তক ছেলের সঙ্গে বিছানায় নারী রাজনীতিক, স্বামীর হাতে ধরা

গাজার রাফায় বিমান হামলা চালিয়েছে ইসরাইল, নিহত ৬ ফিলিস্তিনি

ইসরাইলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক

ইউক্রেনের পূর্বাঞ্চলে রাশিয়ার হামলা, নিহত ৫

এবার ইসরাইলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা দিল কলম্বিয়া

যুক্তরাষ্ট্রে শিখ নেতাকে হত্যাচেষ্টায় ভারতের ‘র’ জড়িত

ইসরাইলে কারাবন্দি থেকে উপন্যাস লিখে পুরস্কার জিতলেন ফিলিস্তিনি লেখক

গাজায় ইসরাইলি হামলায় আরও ৪০ ফিলিস্তিনি নিহত

নারী ও মানবাধিকার নিয়ে জাতিসংঘে তালেবানের সমালোচনা

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৪ আইনি কর্মকর্তাসহ নিহত ৫

নিউইয়র্কে দুই বাংলাদেশি নিহত, সন্দেহভাজন ঘাতক গ্রেফতার