নতুন পরিচয়ে সোহানা সাবা

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৫, শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। অভিনয়ের পাশাপাশি করোনাকালীন অনলাইনে ‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামে একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেন তিনি। সেটি ছিল শুধু নিজের জন্য। 

অনুষ্ঠানটি দারুণ জনপ্রিয়তা পায় দর্শকমহলে। সেই উৎসাহ নিয়ে এবার টিভি অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। এর মধ্য দিয়ে নতুন পরিচয়ে সবার সামনে আসছেন এই অভিনেত্রী।

বিটিভির সাপ্তাহিক সেলিব্রেটি শো ‘তারার মেলা’র দেখা যাবে সোহানা সাবাকে।  আজ শনিবার সাড়ে ১১টায় এটি প্রচার হবে। প্রথম পর্বে সাবার অতিথি হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। প্রতিটি অনুষ্ঠানেই সাবার অতিথি হিসেবে আসবেন দেশের জনপ্রিয় সব তারকাশিল্পীরা।

সোহানা সাবা ভাষ্য, ‘ক্যারিয়ারের শুরু থেকে এনটিভির কামাল আঙ্কেলসহ অনেকেই আমাকে উপস্থাপনা করতে বলেছেন। এর কারণ আমি কথা খুব ভালো বলতে পারি। তবে আমি চেয়েছিলাম শুধু অভিনয়টা করতে। তাই আগ্রহী হইনি। এর মধ্যে আমার “আড্ডা উইথ সোহানা সাবা”র জন্য অনেক ভালো রেসপন্স পেয়েছি। সব মিলিয়ে মনে হয়েছে বিটিভির এই অনুষ্ঠানটি উপস্থাপনা করলে ভালো হবে।’

তিনি আরও বলেন, ‘অনুষ্ঠানটির মাধ্যমে আমরা দর্শকদের বাড়তি আনন্দ ও মজা দেওয়ার চেষ্টা করব। আশা করি দেশের শোবিজ অঙ্গনের তারকাদের সঙ্গে দারুণ সময় কাটবে।’

Share This Article