কবে মাঠে দেখা যাবে নেইমারকে, জানালেন আল হিলাল কোচ

  আন্তর্জাতিক ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:১০, বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনজুরির কারণে আসন্ন কোপা আমেরিকাতেও হলুদ জার্সি গায়ে দেখা যাবে না নেইমারকে। তাকে ছাড়াই কোপা আমেরিকার জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। নেইমার যে ইনজুরিতে পড়েছে তা সেরে উঠতে অনেক সময় লাগবে

হতে পারতেন ফুটবলের রাজপুত্র. কিন্তু বারবার তার পথের বাধা হয়ে দাঁড়িয়েছে ইনজুরির থাবা। ইনজুরি আর নেইমার যেন একে অপরের ঘনিষ্ঠ সঙ্গী। মাঠে নামলেই কোনো না কোনো ইনজুরিতে পড়েন ব্রাজিলিয়ান এই ফুটবলার। 

 

গত বছরের অক্টোবর থেকে মাঠের বাইরে আছেন আল হেলালের এই ফরওয়ার্ড। পুরো মৌসুমে আল হিলালের হয়ে মাত্র ৫টি ম্যাচ খেলেছেন নেইমার। তবে কবে থেকে নেইমারকে মাঠে দেখা যেতে পারে সেটা জানালেন আল হিলালের কোচ।


ইনজুরির কারণে আসন্ন কোপা আমেরিকাতেও হলুদ জার্সি গায়ে দেখা যাবে না নেইমারকে। তাকে ছাড়াই কোপা আমেরিকার জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। নেইমার যে ইনজুরিতে পড়েছে তা সেরে উঠতে অনেক সময় লাগবে। ফলে আগামী মৌসুমের সৌদি প্রো লিগের শুরুতে হয়তো আল হিলালের শিবিরে যোগ দিতে পারবেন না তিনি ।

নেইমারকে ছাড়াই এবার লিগ চ্যাম্পিয়ন হয়েছে আল হিলাল। আজ বৃহস্পতিবার (২৩ মে) আল তাই-এর বিপক্ষে মাঠে নামবে আল হিলাল। সেই ম্যাচকে সামনে রেখে সংবাদ মাধ্যমে আল হিলাল কোচ জর্জ জেসুস কথা বলেছেন নেইমারের ফেরা নিয়ে।

আল হেলালের এই কোচ জানান, ‘আমি যতটুকু জানি, নেইমারকে পুরোপুরি সেরে ওঠার জন্য যে সময় দেওয়া হয়েছে এবং ১০-১১ মাস সময় লাগে এ ধরনের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে। আমরা যদি সেভাবে হিসাব করি, তাহলে প্রাক্‌–মৌসুমের প্রস্তুতি থেকেও পাওয়া যাবে না তাকে।’

হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় নেইমারের অপারেশন করা হয়। এই বিষয়ে ব্রাজিল দলের চিকিৎসক জানান, কোপা আমেরিকায় নেইমারের খেলার সম্ভাবনা নেই বললেই চলে। চিকিৎসকের কথাই সত্য প্রমাণিত হয়েছে।

বিষয়ঃ বিশ্বকাপ

Share This Article


বোর্ডকে ব্ল্যাকমেইলের অভিযোগ, পাকিস্তান দল থেকে বাদ যাচ্ছেন ৬ ক্রিকেটার!

সামনে ভারত, যুক্তরাষ্ট্র কি পারবে আরেকটি অঘটনের জন্ম দিতে?

বিতর্কিত গোলে বিশ্বকাপ স্বপ্ন শেষ ভারতের

‘হৃদয়ে তুমি, তুমিই আর্জেন্টিনা’, সমর্থকদের মেসি

নিউইয়র্কের পিচ নিয়ে এবার অসন্তোষ জানালেন ক্লাসেন

৩৪ বলে জিতে সুপার এইটে অস্ট্রেলিয়া

ফের সেন্টমার্টিনগামী স্পিডবোটে মিয়ানমার সীমান্ত থেকে গুলিবর্ষণ

নেদারল্যান্ডস ম্যাচের ওপরেই চোখ বাংলাদেশের

বাংলাদেশের হারে সাকিবকে ধুয়ে দিলেন শেবাগ

যেভাবে সুপার এইটে যেতে পারে পাকিস্তান

দক্ষিণ আফ্রিকাকে হারাতে বাংলাদেশকে যে পরামর্শ দিলেন কুম্বলে

বুমরাহর দারুণ বোলিংয়ে পাকিস্তানকে হারিয়ে ভারতের রোমাঞ্চকর জয়