মায়ের কাছে যে আবদার রাখলেন পূজা চেরি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৪৫, সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ১১ চৈত্র ১৪৩০

মায়ের কাছে রেখেছেন নিজের একটি আবদারও। তার কথায়, ‘শেষ…। যেখানেই থাকো, ভালো থেকো মা আমার। একটা আবদার তোমার কাছে- চলে গেছ বলে ভুলে যাবে, তা কিন্তু হবে না। প্রতিদিন আমার খোঁজ নিতে হবে। হয়তো মেসেঞ্জারে প্রতিদিন কল দিয়ে জিজ্ঞাস করবে না, “পূজা আসতে কি দেরি হবে?? আমার পাশে এসে বসো, তাতেই আমি বুঝে নিব। আর আরেকটা কথা শোনো, ওইখানে কিন্তু বেশি মিষ্টি খাবে না। সুগার বেড়ে যাবে। 

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায়ের মৃত্যু হয়েছে গতকাল রবিবার। মা ছিলেন পূজার সবচেয়ে কাছের ও প্রাণের মানুষ, ছিলেন একজন বিশ্বস্ত বন্ধু ও পরামর্শক। কতশত আবদার ছিল তার কাছে। এমন আপন মানুষের মৃত্যুর পরও তার কাছে আবদার রাখতে ভুলেননি তার নাছোড়বান্দা মেয়ে।

গতকাল রবিবার চিত্রনায়িকা পূজা চেরি মায়ের মরদেহ দাহের একটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করেন। সেখানে মায়ের কাছে রেখেছেন নিজের একটি আবদারও। তার কথায়, ‘শেষ…। যেখানেই থাকো, ভালো থেকো মা আমার। একটা আবদার তোমার কাছে- চলে গেছ বলে ভুলে যাবে, তা কিন্তু হবে না। প্রতিদিন আমার খোঁজ নিতে হবে।

হয়তো মেসেঞ্জারে প্রতিদিন কল দিয়ে জিজ্ঞাস করবে না, “পূজা আসতে কি দেরি হবে?? আমার পাশে এসে বসো, তাতেই আমি বুঝে নিব। আর আরেকটা কথা শোনো, ওইখানে কিন্তু বেশি মিষ্টি খাবে না। সুগার বেড়ে যাবে। আচ্ছা তাহলে থাকো মামুনি।’

উল্লেখ্য, গতকাল রবিবার বেলা ১১টায় রাজধানীর নিজ বাসায় মৃত্যু হয় ঝর্ণা রায়ের। এরপর মরদেহ নেওয়া হয় গ্রামের বাড়ি খুলনার গাজিরহাট গ্রামের স্থানীয় শ্মশানে। সেখানে সৎকার করা হয় মরদেহের।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

আমেরিকা ছাড়িয়ে ইউরোপে ইসরায়েলবিরোধী আন্দোলন

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর