প্রেমের সম্পর্ক গড়ে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা আদায়, অতঃপর...

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৫৮, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পাবনার বাসিন্দা এক নারীর সঙ্গে নবীন সামাজিক যোগাযোগ মাধ্যমের সূত্র ধরে সম্পর্ক গড়ে তোলেন। তিনি ওই নারীর সঙ্গে অডিও কিংবা ভিডিও কলে কথা বলেন। এক পর্যায়ে তার কাছ থেকে বিভিন্ন ছবি সংগ্রহ করে। এরই এক পর্যায়ে বিভিন্ন সময়ে মোবাইলে কথা বলার ভিডিও স্ক্রিনশট দিয়ে রাখেন।

পাবনায় এক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তার অশ্লীল ছবি ও ভিডিও ধারণের পর টাকা আদায়ের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। রবিবার (১৭ মার্চ) দিবাগত রাতে নাটোরের বড়াইগ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক নবীন তালুকদার (৩৭) নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাধাইমুড়ি গ্রামের আবুল বাশার তালুকদারের ছেলে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-২ পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পাবনার বাসিন্দা এক নারীর সঙ্গে নবীন সামাজিক যোগাযোগ মাধ্যমের সূত্র ধরে সম্পর্ক গড়ে তোলেন। তিনি ওই নারীর সঙ্গে অডিও কিংবা ভিডিও কলে কথা বলেন। এক পর্যায়ে তার কাছ থেকে বিভিন্ন ছবি সংগ্রহ করে। এরই এক পর্যায়ে বিভিন্ন সময়ে মোবাইলে কথা বলার ভিডিও স্ক্রিনশট দিয়ে রাখেন। কিছুদিন পর ওইসব ছবি ও ভিডিওকে পুঁজি করে ওই নারীর কাছে টাকা দাবি করেন প্রতারক নবীন। ভুক্তভোগী টাকা দিতে অস্বীকৃতি জানালে নবীন ওই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেওয়ার ভয় দেখান।

 

ওই নারী বাধ্য হয়েই নবীনকে বিভিন্ন সময়ে ১ লাখ ৪৮ হাজার টাকা দেন। পরে ভুক্তভোগী নারী পাবনা র‌্যাবের কাছে অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে নবীনকে তার গ্রামের এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নিতে নবীনকে বড়াইগ্রাম থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও উল্লেখ করা হয়।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


রাজধানীতে দলনেতাসহ 'কিশোর গ্যাং'র ৩৭ সদস্য গ্রেপ্তার

স্ত্রীসহ পরিবেশ অধিদপ্তরের পরিচালকের রহস্যজনক মৃত্যু

জবিতে হিযবুত তাহরীরের লিফলেট বিতরণের সময় ঢাবি শিক্ষার্থী আটক

খাগড়াছড়িতে বাইক থামিয়ে আরোহীকে গুলি

রোহিঙ্গা থেকে বাংলাদেশি হতে খরচ ত্রিশ হাজার টাকা

বিপুল দেশীয় অস্ত্রসহ মোহাম্মদপুরের ৩৯ কিশোর গ্যাং সদস্য গ্রেপ্তার

ফেসবুকে নারী সেজে প্রতারণার অভিযোগে যুবক আটক

‘দুবাইয়ের পণ্য’ তৈরি হচ্ছে মুন্সীগঞ্জে, বিক্রি সারাদেশে

অপহরণ মামলায় ২ জনের যাবজ্জীবন

ক্ষমতাসীন ছাত্র সংগঠনের হলেও গ্রেফতারে পিছপা হয়নি প্রশাসন

চায়ের দোকানে ২ ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা