চট্টগ্রামে আজ জয় বাংলা কনসার্ট

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৮, বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ২২ ফাল্গুন ১৪৩০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের স্মরণে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’। ইতিমধ্যে এ আয়োজনের সব প্রস্ততি সম্পন্ন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন ও চট্টগ্রাম মহানগর পুলিশ।

এবারের কনসার্টে আর্টসেল, নেমেসিস, চিরকুটসহ ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন জনপ্রিয় ব্যান্ড দল সংগীত পরিবেশন করবে। এছাড়া জনপ্রিয় শিল্পীরাও কনসার্টে গান করবেন। ২০১৫ সাল থেকে ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করে আসছিল বাংলাদেশ আওয়ামী লীগের সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) তারুণ্যের প্ল্যাটফরম ইয়াং বাংলা।

করোনা মহামারির কারণে ২০২১ ও ২২ সালে কনসার্ট হয়নি। এবারই প্রথম বারের মতো চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন করা হয়েছে। কনসার্ট উপভোগের জন্য বিনা মূল্যে রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে: https://ticket.youngbangla.org/। 

এছাড়া আয়োজক ইয়াং বাংলার অফিশিয়াল ফেসবুক পেজে কনসার্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে: https://www.facebook.com/photo?fbid=783320870511963&set=a.492448256265894।

অনলাইনে রেজিস্ট্রেশন লিংকে প্রবেশ করে জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল ফোন নম্বর এবং ইমেইল অ্যাড্রেস দিতে হবে। অনলাইনে নিবন্ধন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকিট।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


যদি মনে করি, সিঙ্গেল থেকে ডাবল হতে চাই তখনই হব : জয়া

‘আপনি কেমন আছেন’, পদ্মশ্রীজয়ী বন্যাকে মোদির প্রশ্ন

দিল্লির মিনি বেঙ্গল চিত্তরঞ্জন পার্কে উচ্চাঙ্গ সংগীতের আসর

অভিনেতা অলিউল হক রুমি আর নেই

পরী-মধুমিতা-সোহমের ‘ফেলুবক্সী’র প্রথম ঝলক

শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

শিল্পী সমিতির নির্বাচন: কে কত ভোট পেলেন

ডিপজলকে নিয়ে ভয় কাজ করছে না: নিপুণ

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না মৌসুমী-ফেরদৌস

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুরু

৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, আরও যা ঘটেছিল সেই রাতে

পরীমনিকে নিয়ে সংবাদ করার ক্ষেত্রে সংযত থাকতে বললেন আইনজীবী