রেসলিং ছেড়ে নীল ছবির সাইটে জন সিনা?

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫২, শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

দুই দশকের বেশি সময় ধরে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টে (ডব্লিউডব্লিউই) রাজত্ব করেছেন জন সিনা। মাঝে হলিউডেও নাম লেখান। তবে চলচ্চিত্রে পুরোপুরি মনোনিবেশ করার জন্য সম্প্রতি ডব্লিউডব্লিউই থেকে অবসর নিয়েছেন এই তারকা। কিন্তু অ্যাডাল্ট প্ল্য়াটফর্মে কী করছেন সিনা?

সিনা সত্যিই যোগ দিয়েছেন নীল ছবির একটি সাইট, যার নাম অনলিফ্য়ানসে! অনলিফ্যানস হচ্ছে লন্ডনের একটি ইন্টারনেট কনটেন্ট সাবস্ক্রিপশন সার্ভিস। যেখানে বেশ মোটা টাকা খরচ করেই সাবস্ক্রাইবারদের পছন্দের কনটেন্ট ক্রিয়েটরকে দেখতে হয়। এখানে মূলত প্রাপ্তবয়স্কদের মনের রসদ মেলে। তাহলে প্রশ্ন উঠেছে কুস্তি-অভিনয় ছেড়ে কি এবার ভিন্ন পেশায় জন?

জনের ফ্য়ানরা এমনটা ভেবে থাকলে অবশ্য ভুল করবেন। আসলে শিগগিরই মুক্তি পেতে চলেছে পিটার ফ্যারেলির পরিচালনায় হলিউডের অ্যাডাল্ট কমিড ড্রামা ঘরানার সিনেমা- 'রিকি স্ট্যানিকি'! জনের চরিত্রের নামই রিকি স্ট্যানিকি। তিনি নিজের ছবি প্রচারের জন্য় বেছে নিয়েছেন বহু চর্চিত অনলিফ্যানস।

এক্সে (সাবেক ট্যুইটার) সিনা একটি ভিডিও পোস্ট করেছেন। তিনি ক্য়াপশনে লিখেছেন, ‘এভাবে আমাকে কখোনো দেখেননি। সাবস্ক্রিপশন লিংক বায়োতে দেওয়া রইল।' লিংকে ক্লিক করলেই পাওয়া যাচ্ছে রিকি স্ট্যানিকি বায়ো।

সেখানে লেখা, 'আপনি রিকি স্ট্যানিকির ভেরিফায়েড অনলিফ্য়ানস অ্যাকাউন্ট খুঁজে পেয়েছেন। রিকি স্ট্যানিকি বিখ্যাত ছদ্মবেশী, সমাজসেবী, বিনিয়োগ ব্যাংকার, সোশ্যালাইট, ক্যান্সার জয়ী এবং মেথড অভিনেতা। মশালাদার ছবি এবং ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন!'

রিকি স্ট্যানিকির অ্যাকাউন্টটি একটু আলাদা। অনলিফ্য়ানসের অন্য় অ্যাকাউন্টগুলির ক্ষেত্রে সাবস্ক্রিপশন থাকলেই তার হদিস পাওয়া যায়। অর্থাৎ অর্থের বিনিময়েই দেখা। তবে রিকি স্ট্যানিকি অ্য়াকাউন্ট ফ্রি। যদিও ব্যবহারকারীদের বয়স ন্যূনতম ১৮ বছর হতে হবে। তারপর অনলিফ্য়ানসে অ্যাকাউন্ট খুলতে হবে। জনের সিনেমার দু'টি ক্লিপিং আপাতত রয়েছে রিকি স্ট্যানিকি অনলিফ্য়ানস অ্য়াকাউন্টে।

বিষয়ঃ তারকা

Share This Article