আমার ভুলেই প্রার্থিতা বাতিল হয়েছে: ডলি সায়ন্তনী

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৩, মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ২০ অগ্রহায়ণ ১৪৩০

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন। আপিলে মনোনয়ন ফিরে পাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করে তিনি বলেন, ক্রেডিট কার্ড সংক্রান্ত ক্ষুদ্র জটিলতায় মনোনয়নপত্র বাতিল হয়েছিল। এখানে আমার ফল্ট (ভুল) ছিল। কারো ষড়যন্ত্রের কারণে মনোনয়নপত্র বাতিল হয়নি।

ডলি সায়ন্তনী বলেন, ক্রেডিট কার্ডের ছোট একটা ঝামেলা আমার নলেজে ছিল না। বাচ্চা বাইরে পড়াশোনা করে, সেজন্য দেশের বাইরে যাওয়া-আসা করতে হয়। তাই বিষয়টি খেয়াল করিনি। এখন ক্রেডিট কার্ডের অ্যামাউন্ট পরিশোধ করে ইসিতে এসেছি।

কত টাকা বকেয়া ছিল? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব কম টাকা, বলার মতো নয়। তবে যে অভিযোগটা এসেছেম, এটা আসলেই আমার ফল্ট (ভুল) ছিল। কারোর ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করিনি। তবে আশা করছি আমি মনোনয়নপত্রের বৈধতা ফিরে পাব।

ভোটের মাঠের লড়াই প্রসঙ্গে এই কণ্ঠশিল্পী বলেন, এতদিন গান করেছি। অনেকদিনের আশা ছিল এলাকার জন্য কিছু করব। সে সুযোগটা বিএনএম দিয়েছে। সেজন্য এলাকাবাসীসহ সবার সহযোগিতা চাই।

পরে তিনি শুনানি ও নিষ্পত্তির জন্য ইসি ভবন প্রাঙ্গণে অস্থায়ীভাবে স্থাপিত দুই নম্বর বুথে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-পরিচালক মোহাম্মদ নুরুল হাসান ভূঁইয়ার কাছে আপিল আবেদন জমা দেন।

এর আগে ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণের কারণে তার মনোনয়ন বাতিল করেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান।

বিষয়ঃ তারকা

Share This Article


যদি মনে করি, সিঙ্গেল থেকে ডাবল হতে চাই তখনই হব : জয়া

‘আপনি কেমন আছেন’, পদ্মশ্রীজয়ী বন্যাকে মোদির প্রশ্ন

দিল্লির মিনি বেঙ্গল চিত্তরঞ্জন পার্কে উচ্চাঙ্গ সংগীতের আসর

অভিনেতা অলিউল হক রুমি আর নেই

পরী-মধুমিতা-সোহমের ‘ফেলুবক্সী’র প্রথম ঝলক

শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

শিল্পী সমিতির নির্বাচন: কে কত ভোট পেলেন

ডিপজলকে নিয়ে ভয় কাজ করছে না: নিপুণ

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না মৌসুমী-ফেরদৌস

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুরু

৮৭ হাজার টাকার মদ খান পরীমনি, আরও যা ঘটেছিল সেই রাতে

পরীমনিকে নিয়ে সংবাদ করার ক্ষেত্রে সংযত থাকতে বললেন আইনজীবী