জঙ্গি ও রাজাকারদের নিয়ে বিএনপি অস্বাভাবিক সরকার গঠন করতে চায়: ইনু

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫০, শনিবার, ২০ মে, ২০২৩, ৬ জ্যৈষ্ঠ ১৪৩০

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘বিএনপি মুখে যতই নির্বাচন ও গণতন্ত্রের কথা বলুক, তারা মূলত সংবিধান এবং গণতন্ত্র বানচালের ষড়যন্ত্রকারী।

 তারা নির্বাচিত সরকারকে উৎখাত করে দুর্নীতিবাজ, জঙ্গি ও রাজাকারদের নিয়ে অস্বাভাবিক সরকার গঠন করতে চায়। তাদের কাছ থেকে এর চেয়ে বেশি কিছু আশা করাও যায় না। রাজনীতি থেকে বিএনপিকে বিদায় করার সময় এসেছে।’

আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা পর্যায়ে মাধ্যমিক শিক্ষা পরিবারের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।  

হাসানুল হক ইনু বলেন, ‘বিএনপি ইতিহাস নির্বাচন বানচালের ও আগুন সন্ত্রাসের। তারা অসাংবিধানিক পদ্ধতিতে ক্ষমতায় যেতে শুধু বিদেশি ও অদৃশ্য শক্তির আশায় বসে আছে। ১৪ বছর ধরে আগুন সন্ত্রাস ও জঙ্গি তাণ্ডব মোকাবিলা করেছে সরকার। ভবষ্যিতেও সাংবিধানিক প্রক্রিয়া রক্ষা করতে সব ষড়যন্ত্র মোকাবিলা করতে সক্ষম বর্তমান সরকার।’

ভেড়ামারা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন ছাড়াও মাধ্যমিক পর্যায়ের শিক্ষকরা তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article