খেলা দেখতে গিয়ে বাইক হারালেন আর্জেন্টিনার সমর্থক

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:১৬, বুধবার, ২৩ নভেম্বর, ২০২২, ৮ অগ্রহায়ণ ১৪২৯

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় আর্জেন্টিনার খেলা দেখতে গিয়ে তাবির মিয়া নামে এক ব্যক্তি মোটরসাইকেল হারিয়েছেন। বিষয়টি তিনি নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করেছেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায়ও আউশকান্দি উচ্চ বিদ্যালয় মসজিদের সামন থেকে তার মোটরসাইকেলটি চুরি হয়।

জানা গেছে, তাবির আর্জেন্টিনার সমর্থক। তিনি মসজিদের সামনে মোটরসাইকেলটি রেখে আর্জেন্টিনার খেলা দেখতে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন মোটরসাইকেলটি সেখানে নেই, সেটি চুরি হয়ে গেছে।  এ ঘটনার আগে গত ১৬ নভেম্বর আউশকান্দি বাজারে সোনালী ব্যাংক এলাকা থেকে ৪টি মোটরসাইকেল চুরি হয়েছে।

স্থানীয়রা জানান, নবীগঞ্জে একাধিক মোটরসাইকেল চোর চক্র গড়ে উঠেছে। এজন্য বিভিন্ন স্থান থেকে ঘনঘন মোটরসাইকেল চুরি হচ্ছে। এ চক্রটিকে গ্রেফতারের আওতায় আনতে প্রশাসনের প্রতি দাবি জানানো হয়েছে।

এদিকে, ২১ নভেম্বর মোটরসাইকেল চুরির অভিযোগে নবীগঞ্জের আউশকান্দি বাজার এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ লিটনকে (৩০) গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমদ জানান, কোথাও মোটরসাইকেল চুরির খবর পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেয়। ইতোমধ্যে একজন চোরকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। আর চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, নবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চুরি বেড়েছে। গত এক সপ্তাহে এ উপজেলার বিভিন্ন স্থান থেকে মোট ৫টি মোটরসাইকেল চুরির খবর পাওয়া গেছে।

Share This Article