রেস্তোরাঁর খাবারে মুগ্ধ জনি, ৪৯ লাখ টাকা বকশিস

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৫৯, বুধবার, ৮ জুন, ২০২২, ২৫ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জয় পেয়ে তা সেলিব্রেশনের জন্য জনি ডেপ বেছে নিয়েছিলেন ভারতীয় এক রেস্তোরাঁকে। সেখানকার খাবারে এতটাই মুগ্ধ হয়েছিলেন যে খুশি হয়ে রেস্তোরাঁয় লাখ টাকা বকশিস দিয়েছেন হলিউডের এই অভিনেতা।

 

ইন্ডিয়াটুডে, ইন্ডিয়াটিভি নিউজসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রেস্তোরাঁর খাবার খেয়ে মুগ্ধ হয়ে কর্মীদের ৪৯ লাখ টাকা বকশিস দিয়েছেন হলিউডের এ জনপ্রিয় অভিনেতা।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ এবং অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৬ সালে জনি ডেপের বিরুদ্ধে শারীরিক ও যৌন হেনস্তার অভিযোগ এনে আদালতে ডিভোর্সের আবেদন করেন ‘অ্যাকোয়াম্যান’ অ্যাম্বার হার্ড।  স্ত্রীর সেই অভিযোগ অস্বীকার করলেও ৭ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেন তিনি।

এরপর ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন পোস্টের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে জনি ডেপের বিরুদ্ধে আবারও শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেন অ্যাম্বার হার্ড। এবারও তার অভিযোগ অভিযোগ অস্বীকার করেন জনি। সেইসঙ্গে মিথ্যা অভিযোগ আনায় প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেন ৫৮ বছর বয়সী এই অভিনেতা।

সম্প্রতি ভার্জিনিয়ার একটি আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে অভিযোগ এনেছিলেন অ্যাম্বার হার্ড, তা ‘মিথ্যা ও অবমাননাকর’। এ কারণে অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আদালতের এই রায়ের পর বন্ধুদের নিয়ে বার্মিংহামের ভারতীয় এক রেস্তোরাঁয় চলে যান জনি ডেপ। সেখানে প্রচুর হই-হুল্লোড় করেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকা। সেরা ভারতীয় খাবারগুলো অর্ডার দেন তিনি। খোলা হয় ‘রোজ শ্যাম্পেনে’র বোতল।

Share This Article

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়

ইসরায়েলবিরোধী বিক্ষোভ: মার্কিন বিশ্ববিদ্যালয়ে স্নাতক অনুষ্ঠান বাতিল

চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

তাপপ্রবাহ নিয়ে সুখবর দিলো আবহাওয়া অফিস

নিজের প্রচারের স্বার্থে অন্যকে ব্যবহার ব্যক্তিত্ব বিলিয়ে দেওয়া: অপু

থাইল্যান্ডের সঙ্গে ৫ নথি সই, চিকিৎসা খাতে বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, বিএনপি দেখে না: কাদের

মার্কিন চাপ নয়, যুদ্ধ পুরোপুরি বন্ধ হলেই জিম্মি মুক্তি দেবে হামাস