বাড়িকে কেন কারাগার বলছেন নুসরাত?

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০৬, রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
ইনস্টাগ্রাম স্টোরিতে কি ঘর ভাঙার ইঙ্গিত দিলেন নুসরাত ও যশ?
ইনস্টাগ্রাম স্টোরিতে কি ঘর ভাঙার ইঙ্গিত দিলেন নুসরাত ও যশ?

কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের বিয়ে নিয়ে কম জল ঘোলা হলো না! প্রথমে নিখিল জৈনের সঙ্গে তুরস্কে তাঁদের এক ‘রূপকথা’র বিয়ে হয়েছিল। সে বিয়েকেই সম্প্রতি আইনত অসিদ্ধ ঘোষণা করেছেন আদালত। এর মধ্যেই নুসরাতের সন্তান হয়েছে, শোনা গেছে অভিনেতা যশের সঙ্গে প্রেমে জড়ানোর কথা। ইনস্টাগ্রামে ইঙ্গিতে নুসরাত জানিয়েছেন, তাঁরা স্বামী-স্ত্রী। কিন্তু সম্প্রতি দেওয়া তাঁদের ইনস্টাগ্রাম স্টোরি দেখে ভক্তদের মাথায় হাত! এসব কী বলছেন তারা?

শুক্রবার ইনস্টাগ্রামে দুটি স্টোরি দেন নুসরাত। তাঁর একটি পোস্টের বক্তব্য, ‘যে বাড়িতে শান্তি নেই, তা হলো পৃথিবীর সবচেয়ে খারাপ কারাগার। আর যে বাড়ি ভালোবাসায় ভরা, তা সবচেয়ে সুন্দর কারাগার. . . যা ছেড়ে যেতে মন চায় না।’
নুসরাতের এই পোস্টই শেষ নয়, সঙ্গতি রেখে যশও ইনস্টাগ্রামে একটি স্টোরি দিলেন। সেখানে লেখা, ‘কেন জেলখানায় বন্দী হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!’
দুজনের এই স্টোরি দেওয়ার পরই নেটিজেনদের মধ্যে শুরু হয়ে গেছে জল্পনাকল্পনা। একদল মনে করছে, তবে কি তাঁরা ঘর ভাঙার ইঙ্গিত দিলেন? যদিও আরেক দল মনে করছেন, ও কিছু না! ইনস্টাগ্রামে নিছক খুনসুটি করেছেন এই তারকা দম্পতি।

কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মধ্যেই জানা যায় নুসরাত অন্তঃসত্ত্বা। এরপর গত ২৬ আগস্ট তাঁর ছেলে হয়। এই পুরো সময়টাই তাঁর পাশে ছিলেন যশ। সন্তানের পিতা কে? এ নিয়ে অনেক তর্ক-বিতর্ক, আলোচনা চলে। পরে ১০ অক্টোবর যশের জন্মদিনের কেকের ওপর লেখা দেখা গেল ‘হাজব্যান্ড’।

শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবিতে দেখা যাবে নুসরাত জাহানকে

শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবিতে দেখা যাবে নুসরাত জাহানকেইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামের মাধ্যমে সেদিন থেকে স্বামী-স্ত্রী হয়ে ওঠেন তাঁরা। নিখিলের সম্পর্ক নিয়ে আলিপুর আদালতও এক রায়ে বলেছেন, তাঁদের বিয়েই বৈধ নয়। সুতরাং নুসরাত ও যশের সম্পর্কে আর কোনো বাধা রইল না। এরই মধ্যে শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ ছবিতে যুক্ত হয়েছেন তাঁরা। কাশ্মীরে ছবিটির একটি গানের শুটিংও হয়েছে। তার মধ্যেই দুজনের এমন পোস্ট ‘যশরত’ ভক্তদের চিন্তায় ফেলে দিয়েছে।

বিষয়ঃ মুভি

Share This Article