শাকিবের সঙ্গে কে এই মার্কিন অভিনেত্রী?

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০০, শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ২৩ চৈত্র ১৪৩১

শাকিবের সঙ্গে দেখা মিলল আরও এক মার্কিন অভিনেত্রীর। যিনি কোর্টনি কফির চেয়েও বেশি পরিচিত মার্কিন মহলে। তার নাম কেলসি নটেজ! লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী তিনি।

প্রথমবারের মতো মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে জুটি বেঁধে ‘রাজকুমার’ সিনেমায় কাজ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আসন্ন ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি।


এরই মধ্যে শাকিবের সঙ্গে দেখা মিলল আরও এক মার্কিন অভিনেত্রীর। যিনি কোর্টনি কফির চেয়েও বেশি পরিচিত মার্কিন মহলে। তার নাম কেলসি নটেজ! লাস্যময়ী আমেরিকান মডেল ও অভিনেত্রী তিনি।

পৃথিবীর অন্যতম সৌন্দর্য্যে মোড়ানো দ্বীপ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাহামা দ্বীপপুঞ্জ। আটলান্টিক মহাসাগরের তীরবর্তী এই দ্বীপে এবার বিজ্ঞাপনের শুটিং করলেন শাকিব। সেখানে তার সঙ্গে দেখা যাবে কেইলিকে।

 

এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন ইফতেখার চৌধুরী। তিনি জানান, হাওয়াই এবং বাহামা এই দুটি দ্বীপ টার্গেট করেছিলাম। পরে বাহামা কনফার্ম হয়। বিজ্ঞাপনটি শাকিব খানের কোম্পানি অথেনটিক কসমেটিকস প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের পণ্য লিলি সাবানের। প্রচারে বৈচিত্র্য ও নজর কাড়তে শাকিবকে নতুনভাবে হাজির করা হচ্ছে।


বাহামার চোখজুড়ানো লোকেশনে একদিকে ঢালিউড কিং শাকিব খান আর অন্যদিকে লাস্যময়ী মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, এই তিন মিলে দর্শকদের জন্য বিজ্ঞাপনটি যে একটি ধামাকা হয়েই আসছে তা বলার অপেক্ষা রাখেনা। শুধু তাই নয়, শাকিবের সাথে কেলসির আবেগঘন রসায়ন পুরো বিজ্ঞাপনে এনে দিয়েছে এক ভিন্ন মাত্রা।

পোস্ট প্রডাকশনে থাকা বিজ্ঞাপনটির টিভি কমার্শিয়ালে দৈর্ঘ্য হবে ৩০ সেকেন্ডের মতো। অনলাইনে প্রকাশ হতে পারে আরও বড় দৈর্ঘ্যে। বিজ্ঞাপনটির জিঙ্গেল লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও কণ্ঠ দিয়েছেন আগুন এবং সংগীত করেছেন সিমন। এর টাইটেল তুমি অনন্যা।

ফেব্রুয়ারিতে ‘রাজকুমার’ ছবির শুটিংয়ে যুক্তরাষ্ট্রে ছিলেন। তখন সেখানে তিনি বিজ্ঞাপনটির শুটিং করেন। শিগগির এটি প্রচারে আসার কথা আছে।

পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, আমার কাছে মনে হয় না ইন্ডিয়ান বা বাংলাদেশি বা সাউথ এশিয়ান কেউ ওই লোকেশনে গিয়ে শুটিং করেছেন। এতটুকু আগে থেকে বলতে পারি বিজ্ঞাপনটি অনএয়ারে আসার পর দর্শক শাকিব ভাইকে দেখে চমকে যাবেন।

Share This Article


এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, বিচার দাবিতে মানববন্ধন

‘কেয়ামত সে কেয়ামত তাক’ নিয়ে আমিরের স্মৃতিচারণ

এফডিসিতে মারামারি: ডিপজল-মিশার দুঃখ প্রকাশ

যদি মনে করি, সিঙ্গেল থেকে ডাবল হতে চাই তখনই হব : জয়া

‘আপনি কেমন আছেন’, পদ্মশ্রীজয়ী বন্যাকে মোদির প্রশ্ন

দিল্লির মিনি বেঙ্গল চিত্তরঞ্জন পার্কে উচ্চাঙ্গ সংগীতের আসর

অভিনেতা অলিউল হক রুমি আর নেই

পরী-মধুমিতা-সোহমের ‘ফেলুবক্সী’র প্রথম ঝলক

শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

শিল্পী সমিতির নির্বাচন: কে কত ভোট পেলেন

ডিপজলকে নিয়ে ভয় কাজ করছে না: নিপুণ

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে পারছেন না মৌসুমী-ফেরদৌস