এবার ঈদে ২ চ্যানেলে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

  বাংলাদেশের কথা ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১৮, রবিবার, ২৫ জুন, ২০২৩, ১১ আষাঢ় ১৪৩০

প্রতিবারের মতো এ ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। এবার একসঙ্গে দুটি চ্যানেলে একক সংগীতানুষ্ঠান নিয়ে আসছেন তিনি। এটিএন বাংলার পাশাপাশি সংবাদভিত্তিক চ্যানেল এটিএন নিউজেও দেখা যাবে এই শিল্পীকে।

 

এবারের ঈদে তার গাওয়া একগুচ্ছ গান নিয়ে এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘তুমি আমার অন্তরে’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১১টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।

অ্যালবামে রয়েছে ভেঙে চুরে ছারখার, তোমার হাসি ভালোবাসি, মনটা শুধু তোমার, চুপি চুপি কাছে এসে, তোমায় খুঁজে বেড়ায়, ঐ আকাশ নীলে দুজন এবং রিমিক্স দাইমা-৩ শিরোনামের গান। এছাড়ও অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো আকেলা না জানা, কাভিতো তুমকো, মুঝে তুম নাজারসে ও চুপকে চুপকে।

অন্যদিকে এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘তোমার মাঝে বাঁচি’। ১০টি গান দিয়ে সাজানো হয়েছে এ অনুষ্ঠানটি। এ অনুষ্ঠানেও থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো ফাসানা এ দিল, দুনিয়া কিসি কে পেয়ার, হামছে বাদাল গ্যায়া ও ঝুমে এ দিল। এছাড়া থাকছে আজ থেকে সবাইকে, তুমিতো জানো না, একটুখানি হাসো না, ও রমনী, তোমাকে ভালোবাসি খুব এবং মনের স্বীকৃতি শিরোনামের গান। এটিএন বাংলার স্টুডিওতে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

বিষয়ঃ তারকা

Share This Article